2020-03-30 11:38:07 pm

ভোট গণনার সর্বশেষ ফল : তাপস-৩ লাখ ৭৫ হাজার ৮৫১, আতিক-২ লাখ ৫৭ হাজার ৮২৬

www.focusbd24.com

ভোট গণনার সর্বশেষ ফল : তাপস-৩ লাখ ৭৫ হাজার ৮৫১, আতিক-২ লাখ ৫৭ হাজার ৮২৬

০১ ফেব্রুয়ারী ২০২০, ২২:৫৯ মিঃ

ভোট গণনার সর্বশেষ ফল : তাপস-৩ লাখ ৭৫ হাজার ৮৫১, আতিক-২ লাখ ৫৭ হাজার ৮২৬

ঢাকা দক্ষিণ এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের ভোট গ্রহণ শেষে গণনা চলছে। ইভিএমে ভোট হওয়ায় দ্রুততম সময়েই ফলাফল পাওয়া যাচ্ছে। প্রতিবেদন লেখা পর্যন্ত প্রাপ্ত ফলাফলে দেখা গেছে দুই সিটিতেই মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা এগিয়ে আছেন।

ঢাকার উত্তর সিটির ফল- নৌকা ২ লাখ ৫৭ হাজার ৮২৬ ভোট, ধানের শীষ ১ লাখ ৫৭ হাজার ৬২৪ ভোট

ঢাকা দক্ষিণ সিটির ফল- নৌকা ৩ লাখ ৭৫ হাজার ৮৫১ ভোট, ধানের শীষ ২ লাখ ৪ হাজার ৪১ ভোট

এর আগে, শনিবার (০১ ফেব্রুয়ারি) সকাল ৮টায় ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত।

নিরাপত্তা নিশ্চিত করতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রায় ৫০ হাজার সদস্য মোতায়েন করা হয়। এদের মধ্যে ভোট কেন্দ্রের নিরাপত্তা রক্ষায় পুলিশ ও আনসার এবং বিজিবি, র‌্যাব ও নৌ-পুলিশ নির্বাচনী এলাকার নিরাপত্তা নিশ্চিতে কাজ করে।

এবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। অপরদিকে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

 


সম্পাদক: শাহ মোহাম্মদ রনি

অতিথি সম্পাদক: স্বাধীন চৌধুরী

বিশেষ সম্পাদক: আব্দুল কাদের চৌধুরী

অতিথি প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ও নাসিমুল গনি ইশরাক


এমআরএল মিডিয়া লিমিটেড কর্তৃক প্রকাশিত। সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড। হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা) ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
ফোন : ০১৯৪৪-৭১৯০৯০, ০১৬৭১-১৪৩৩৩৩
ইমেইল : jagrota2041@gmail.com