, ২০ অগ্রহায়ণ ১৪২৮ অনলাইন সংস্করণ

তামাশা না করে বিএনপিকে নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

তামাশা না করে বিএনপিকে নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান

তামাশা না করে বিএনপিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছেন সাবেক খাদ্যমন্ত্রী ও আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। তিনি বলেন, তামাশা করে গেল দুটি নির্বাচন বর্জন করলো বিএনপি। অথচ তারা নির্বাচনে আসলে অন্ততপক্ষে বিরোধী দল হতে পারতো, আজ তো কোথাও নেই।

বুধবার (৬ অক্টোবর) রাজধানীর সেগুনবাগিচায় স্বাধীনতা হলে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

‘বঙ্গবন্ধুর খুনি জিয়া-মোস্তাকের মরণোত্তর বিচার ও পলাতক আসামিদের ফিরিয়ে এনে শাস্তি কার্যকরের দাবি’তে এ আলোচনা সভার আয়োজন করে জাতীয় গণতান্ত্রিক লীগ।

এসময় অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, এখন যারা বিএনপির এমপি, তারা তো সংসদে কথা বলেন। আমাদের চেয়ে তাদের কথা মিডিয়া বেশি প্রচার করে। দলগতভাবে বিএনপিও তো এই সুযোগ পেতে পারতো।

Kamrul-Islam.jpg

তিনি বলেন, আগের মতো তামাশা না করে আগামী নির্বাচনে অংশ নিলে একটি শক্তিশালী বিরোধী দল হতে পারবে বিএনপি। তবে তাদের আর বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আসার সুযোগ নেই। কখনোই আসতে পারবে না।

আওয়ামী লীগের এ নেতা বলেন, বাংলাদেশের ক্ষমতায় থাকবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামী লীগ। বিরোধী দলেও থাকবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি। এই সংকল্প নিয়েই আমাদের এগুতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে এসময় আলোচনায় অংশ নেন জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শফিকুর রহমান, সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিকসহ গনতান্ত্রিক লীগের নেতারা।

  • সর্বশেষ - রাজনীতি