2024-03-29 01:47:05 pm

রেস্টহাউসে স্কুলছাত্রীকে ধর্ষণ, রেলওয়ের কর্মচারী গ্রেফতার

www.focusbd24.com

রেস্টহাউসে স্কুলছাত্রীকে ধর্ষণ, রেলওয়ের কর্মচারী গ্রেফতার

০৮ অক্টোবার ২০২১, ২০:১৫ মিঃ

রেস্টহাউসে স্কুলছাত্রীকে ধর্ষণ, রেলওয়ের কর্মচারী গ্রেফতার

কিশোরগঞ্জ রেলস্টেশনের ভিআইপি রেস্টহাউ‌সে পঞ্চম শ্রে‌ণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দায়ের করা মামলায় সাগর নামে রেলও‌য়ের চতুর্থ শ্রেণির এক কর্মচারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। শুক্রবার (৮ অক্টোবর) ভোরে পার্শ্ববর্তী নেত্র‌কোনার বারহাট্টা উপ‌জেলার ঝাউয়াইল গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

র‌্যাব-১৪ এর কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম শোভন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২০ সে‌প্টেম্বর সন্ধ্যার পর বন্ধুর জন্ম‌দি‌নের কথা ব‌লে পঞ্চম শ্রে‌ণির ওই স্কুলছাত্রীকে রেলও‌য়ে স্টেশ‌নের দ্বিতীয় তলায় রেলও‌য়ের ভিআইপি রেস্টহাউসে নি‌য়ে যান রেলও‌য়ের চতুর্থ শ্রে‌ণির কর্মচা‌রী সাগর। মেয়েটি সম্পর্কে তার খালাতো বোন। পরে ওইদিন রাত ৮টার দিকে সেখা‌নে হাত-পা বেঁধে তাকে ধর্ষণ ক‌রেন সাগর। এ সময় মেয়েটির ডাক-চিৎকার শু‌নে রেলওয়ে পু‌লিশ ও আশপা‌শের লোকজন ক‌ক্ষের দরজা ভাঙতে গেলে সাগর জানলার গ্লাস খু‌লে কার্নিস বে‌য়ে পা‌লি‌য়ে যান। এ ঘটনায় মে‌য়ে‌টির বড় ভাই বাদী হ‌য়ে রাতেই কি‌শোরগঞ্জ রেলও‌য়ে থানায় মামলা ক‌রেন।

অভিযুক্ত সাগর শহ‌রের পূর্ব তারাপাশা এলাকার আবদুল জ‌লি‌লের ছে‌লে। তি‌নি ওই রেস্টহাউসের কেয়ার‌টেকার ছি‌লেন। সাগর‌কে জিআর‌পি থানায় হস্তান্তর করা হ‌বে ব‌লে জা‌নি‌য়ে‌ছে র‌্যাব।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :