, ১৬ অগ্রহায়ণ ১৪২৮ অনলাইন সংস্করণ

দাবি আদায় না করে ঘরে ফিরব না : কাদের মির্জা

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

দাবি আদায় না করে ঘরে ফিরব না : কাদের মির্জা

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা  বলেছেন, কোম্পানীগঞ্জের সব ঘটনার সুষ্ঠু তদন্ত, অন্যায়ভাবে গ্রেফতারদের মুক্তি, দ্রুত গ্যাস সংযোগ ও চর এলাহীর ভাঙন রোধে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি। প্রয়োজনে আরও কঠোর আন্দোলন দিব, তাও দাবি আদায় না করে ঘরে ফিরব না।

শনিবার (৯ অক্টোবর) বিকেলে বসুরহাট বাজারে বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, আমার নেতাকর্মীদের গ্রেফতার করে টাকার বিনিময়ে  সাংবাদিক মুজাক্কির হত্যা মামলার শোন অ্যারেস্ট দেখানো হচ্ছে। আমার ২০ জনের অধিক নেতাকর্মী গ্রেফতার হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। তাদের মুক্তি না দিলে আগামী শনিবার (১৬ অক্টোবর) কোম্পানীগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল হবে। 

আমরণ অনশনের হুমকি দিয়ে তিনি বলেন, দাবি আদায় না হলে ঢাকায় সংবাদ সম্মেলন করব। তাও যদি না হয় তাহলে আমরণ অনশন করব। সব দাবি মেনে নেওয়ার জন্য আমাদের আন্দোলন চলবে। 

এ সময় কোম্পানীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমা বেগম শিপা, বসুরহাট পৌরসভা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন আক্তার মুরাদ, সহ-সভাপতি ও মেয়র আবদুল কাদের মির্জার স্ত্রী আক্তার জাহান বকুল, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন মুক্তাসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা  উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ - সারাদেশ