, ২০ অগ্রহায়ণ ১৪২৮ অনলাইন সংস্করণ

করোনা মহামারী মোকাবিলায় টিকা প্রদানের পরিসর বৃদ্ধি করা হয়েছে : মসিক মেয়র টিটু

  শাহ মোহাম্মদ রনি

  প্রকাশ : 

করোনা মহামারী মোকাবিলায় টিকা প্রদানের পরিসর বৃদ্ধি করা হয়েছে : মসিক মেয়র টিটু

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, করোনা মহামারী মোকাবিলায় ময়মনসিংহ নগরীতে টিকা প্রদানের পরিসর বৃদ্ধি করা হয়েছে। নতুন ভবন টিকা প্রদান সংক্রান্ত বিষয়ে আমাদের সক্ষমতা বৃদ্ধি করবে। প্রয়োজনে করোনার টিকাদান কেন্দ্র হিসেবেও আমরা এই ভবন ব্যবহার করতে পারবো। শনিবার বিকালে নগরীর বিশেশ্বরী দেবী রোডে সিটি কর্পোরেশনের ইপিআই সেবা কেন্দ্র উদ্বোধনের সময় তিনি এ কথা বলেন।


মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের যেকোনো সেবাকে দ্রুত, সহজলভ্য এবং নিবেদিত করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। এ কারণেই আমরা ইপিআই সেবাকে আলাদা ভবনে স্থানান্তর করেছি। এখান থেকে নগরীর ৩৩টি ওয়ার্ডে ইপিআই কার্যক্রম পরিচালিত হবে। তিনি বলেন, ভবন আলাদা করার কারণে সুপরিসর স্থানে নিরবিচ্ছিন্ন ইপিআই টিকা প্রদান করা সম্ভব হবে।


বিশেশ্বরী দেবী রোডে সংস্কার করা বিলুপ্ত ময়মনসিংহ পৌরসভার পুরাতন ভবনে ইপিআই সেবা কেন্দ্র উদ্বোধনের সময় প্যানেল মেয়র-৩ শামীমা আক্তার, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ ফারুক হাসান, ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শীতল সরকার, মসিকের জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, সিটি কর্পোরেশনের অন্যান্য কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, গণম্যাধ্যম কর্মী প্রমুখ উপস্থিত ছিলেন।


  • সর্বশেষ - মহানগর