2024-04-19 03:07:16 pm

‘এরকম ভুল আর হবে না’

www.focusbd24.com

‘এরকম ভুল আর হবে না’

১০ অক্টোবার ২০২১, ২০:৫৭ মিঃ

‘এরকম ভুল আর হবে না’

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির স্থায়ী জামিন মঞ্জুর করেছেন আদালত। স্থানীয় একজন জিম্মাদার ও পঞ্চাশ হাজার টাকা বন্ডে মামলার চার্জশিট দাখিল পর্যন্ত তার জামিন মঞ্জুর করা হয়। এদিন আদালতে আসতে দেরি হয় পরীমনির। এজন্য ক্ষমা চেয়েছেন তার আইনজীবী।

রোববার (১০ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে পরীমনির আইনজীবী তার স্থায়ী জামিনের আবেদন করলে আদালত তার জামিন মঞ্জুর করেন। এর আগে দুপুর ১টা ৪০ মিনিটে আদালতে যান পরীমনি।

এর আগে আদালতে পরীমনির জামিনের বিরোধিতা করেন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের প্রধান কৌঁসুলি আবদুল্লাহ আবু। তিনি আদালতে বলেন, এ মামলায় শুনানির জন্য আজকের দিন আগে থেকে ধার্য ছিল। সাধারণত সকাল ১০টায় প্রত্যেক আসামি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। কিন্তু আসামি পরীমনি বেলা ১টা পর্যন্ত আদালতে হাজির হননি।

তিনি আরও বলেন, সবাইকে আইন মেনে চলতে হবে। সঠিক সময়ে আদালতে হাজির হতে হবে। আদালতের প্রতি সম্মান দেখাতে হবে।

প্রধান কৌঁসুলির বক্তব্যের পর পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী আদালতে বলেন, ‘স্যার, এরকম ভুল আর হবে না।’

শুনানি শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পরীমনির আইনজীবী অ্যাডভোকেট কামরুজ্জামান বলেন, স্থানীয় একজন জিম্মাদার ও পঞ্চাশ হাজার টাকা বন্ডে পরীমনির জামিন মঞ্জুর হয়েছে। পরীমনির আগের যে জামিন ছিল সেটা চার্জশিট দাখিল পর্যন্ত আজ আমরা আদালতে জামিন চেয়েছি। তাকে স্থায়ীভাবে জামিন দেওয়া হয়েছে। মামলা বদলি করে দেওয়ায় আইন অনুসারে এ মামলার বিচার হবে মহানগর দায়রা জজে।

সকাল ১০টায় হাজির থাকার কথা থাকলেও দেরি হয়েছে কেন জানতে চাইলে পরীমনির আরেক আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী বলেন, আগের দিন আদালত সময় দিয়েছিলেন ১২টা। সেদিন আদালতের প্রতি সম্মান রেখে সে বেলা ১১টায় এলে ভিড় থাকায় আমরা তাকে নিয়ে গারদে বসি। সেই অনুপাতে আমি তাকে বলেছিলাম ১২টার আগে যাতে না আসে। সে কথা অনুযায়ী রওয়ানা দিলেও রাস্তায় জ্যাম থাকায় আদালতে পৌঁছাতে দেরি হয়ে যায়।

গত ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরদিন ৫ আগস্ট বিকেল ৫টা ১২ মিনিটে পরীমনি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে কালো একটি মাইক্রোবাসে বনানী থানায় নিয়ে যাওয়া হয়।

এরপর র‌্যাব বাদী হয়ে বনানী থানায় পরীমনি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। সেই মামলায় পরীমনিকে আদালতে হাজির করলে প্রথমে চারদিনের রিমান্ড এবং পরে আরও দুই দফায় তাকে রিমান্ডে নেওয়া হয়।

মামলা সূত্রে জানা গেছে, পরীমনি ২০১৬ সাল থেকে মাদকসেবন করতেন। এজন্য বাসায় একটি ‘মিনিবার’ তৈরি করেন। সেখানে নিয়মিত ‘মদের পার্টি’ করতেন। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন ধরনের মাদকের সরবরাহ করতেন ও পার্টিতে অংশ নিতেন।

২০১৪ সালে সিনেমায় ক্যারিয়ার শুরু করা পরীমনি এ পর্যন্ত ৩০টি চলচ্চিত্র ও বেশ কয়েকটি টিভিসিতে অভিনয় করেছেন। পিরোজপুরের মেয়ে পরীমনিকে চলচ্চিত্র জগতে নিয়ে আসেন প্রযোজক রাজ।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :