2024-03-29 05:15:21 pm

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

www.focusbd24.com

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

১২ অক্টোবার ২০২১, ১৯:৫৯ মিঃ

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। আগামী ১৭ অক্টোবর মূল বিশ্বকাপ শুরু হলেও আজ (মঙ্গলবার) আইসিসির আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচের মধ্য দিয়ে বিশ্বকাপের উত্তাপ টের পাওয়া যাবে। ১৭ তারিখ প্রথম পর্বের ম্যাচে স্কটল্যান্ডের মুখোমুখি হওয়ার আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। যার প্রথমটি আজ শ্রীলঙ্কার বিপক্ষে।

আবুধাবিতে লঙ্কানদের বিপক্ষে এ ম্যাচে টস জিতে আগে ব্যাট করবে লাল-সবুজের প্রতিনিধিরা। চোটের কারণে এ ম্যাচেও নেই নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তার পরিবর্তে নেতৃত্ব দেবেন লিটন দাস। ওমান ‘এ’ দলের বিপক্ষে ম্যাচে ছিলেন না পেসার তাসকিন আহমেদ। সাইফউদ্দিনের পরিবর্তে একাদশে তাকে ফেরানো হয়ছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকে ফেরায় বিশ্রামে মুস্তাফিজুর রহমান।

এ ম্যাচটি কোথাও সরাসরি সম্প্রচার করা হচ্ছে না। এই ম্যাচের পাশাপাশি আগামী বৃহস্পতিবার আয়ারল্যান্ডের বিপক্ষে যে ম্যাচটি খেলবে টাইগাররা, সে ম্যাচটিও দেখা যাবে না টেলিভিশন পর্দায়। কোনো প্রতিষ্ঠান প্রোডাকশন না করায় ম্যাচগুলো দেখানোর সুযোগ নেই।

প্রস্তুতি ম্যাচের জন্য বাংলাদেশ একাদশ: মুশফিকুর রহিম, লিটন কুমার দাস (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মোহাম্মদ নাইম শেখ, শরিফুল ইসলাম, শামীম পাটোয়ারী, নুরুল হাসান সোহান (উইকেট রক্ষক), তাসকিন, শেখ মেহেদী হাসান ও নাসুম আহমেদ।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :