, ১৫ অগ্রহায়ণ ১৪২৮ অনলাইন সংস্করণ

ফরিদপুরে চোরকে উদ্ধার করতে গিয়ে হামলায় ৫ পুলিশ সদস্য আহত

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ফরিদপুরে চোরকে উদ্ধার করতে গিয়ে হামলায় ৫ পুলিশ সদস্য আহত

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রূপপাত ইউনিয়নের কাটাগড় এলাকায় পিটুনিতে আহত সন্দেহভাজন চোরকে উদ্ধার করতে গিয়ে জনতার রোষানলে পড়ে পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন।

পরে অতিরিক্ত পুলিশ গিয়ে আহত পুলিশ সদস্য, পিটুনির শিকার কথিত চোর এবং এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এলাকার তিনজনকে আটক করেছে বোয়ালমারী থানায় নিয়ে এসেছে। মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, কাটাঘর গ্রামের বাসিন্দা শের আলীর একটি অটো ভ্যান চুরি হয়। ওই ভ্যানটি খোঁজ করতে করতে পাশের সালথা উপজেলার সোনাপুর গ্রামে চোর সন্দেহে মঞ্জুর মোল্লা (৪১) নামে একজনকে ধরে আনেন শের আলীর লোকজন। কথিত চোর মঞ্জুর মোল্লার বাড়ি মাগুরার মোহাম্মদপুর এলাকায়।

সোমবার (১১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে সাতটা থেকে মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুর সাড়ে ১২টা পর্যন্ত মঞ্জুরকে ধরে নির্যাতন করা হয়। এ খবর পেয়ে বোয়ালমারীর ডহন নগর পুলিশ ফাঁড়ির এক কর্মকর্তা, তিন কনস্টেবল ও গাড়ির চালকসহ মোট পাঁচজন ঘটনাস্থলে যান ওই ব্যক্তিকে উদ্ধার করতে। এ সময় এলাকাবাসী পুলিশের ওপরও হামলা করে।

এ ঘটনায় ডহন নগর পুলিশ ফাঁড়ির এসআই মো. সালাউদ্দিন, কনস্টেবল মো. হাবিব, মো. জাফর, মো. মাসুদ ও গাড়িচালক মো. সবুজ আহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডহন নগর পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক মো. মোক্তার হোসেন জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর সঙ্গে নঙ্গে জনতা তাদের ওপর হামলা চালায়।

তিনি বলেন, এর ফলে পুলিশ সদস্যরা আহত হন। পরে বোয়ালমারী থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে কথিত ভ্যান চোরকে উদ্ধার করে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওই গ্রামের তিন ব্যক্তিকে আটক করে বোয়ালমারী থানায় আনা হয়েছে।

  • সর্বশেষ - সারাদেশ