, ২০ অগ্রহায়ণ ১৪২৮ অনলাইন সংস্করণ

মেসি-রামোসকে পিএসজিতে একসঙ্গে দেখার অপেক্ষা বাড়ছেই

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

মেসি-রামোসকে পিএসজিতে একসঙ্গে দেখার অপেক্ষা বাড়ছেই

তিনি পিএসজিতে যোগ দিয়েছিলেন আগেই। এরপর যখন লিওনেল মেসি যোগ দেন দলটিতে, তখন সাবেক বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদ অধিনায়ককে একই দলের হয়ে খেলতে দেখার অকল্পনীয় বিষয়টাই বাস্তব হয়ে ধরা দেয় ফুটবলপ্রেমীদের কাছে। তবে কাগজে কলমে দুইজন একই দলে থাকলেও মাঠে দুজনকে দেখার অপেক্ষাটা ক্রমেই বাড়ছে। এবার জানা গেল, পায়ের পেশির চোটে আরও অন্তত দুই সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে সার্জিও রামোসকে। 

আগামী শুক্রবার অঁজিয়ের কিংবা চ্যাম্পিয়ন্স লিগে আরবি লাইপজিগের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফিরছেন তিনি, এমন একটা খবর দিয়েছিল ফরাসি সংবাদ মাধ্যম ল্য পারিসিয়ঁ। তবে গতকাল বুধবার সেই তারাই জানিয়েছে, সেই একই চোটে শিগগিরই মাঠে নামা হচ্ছে না তার।

গেল মৌসুম থেকেই চোট সাবেক রিয়াল মাদ্রিদ অধিনায়ককে কেবল ভুগিয়েই চলেছে। এক গেল মৌসুমেই সব রকমের চোটে প্রায় ২৭০ দিনেরও বেশি সময় মাঠের বাইরে থাকতে হয়েছে তাকে। সবশেষ চোটটা কাফ মাসলের। সেটাই এবারও তাকে রাখছে দলের বাইরে।

স্প্যানিশ সংবাদ মাধ্যম এল চিরিঙ্গিতো জানাচ্ছে, ‘রামোস সুস্থ হয়ে উঠছেন, তবে শুক্রবারই তাকে মাঠে দেখা যাবে না। দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন, এখন এক সপ্তাহ আগে খেলানোর জন্য আবারও দীর্ঘদিনের জন্য তাকে মাঠের বাইরে পাঠিয়ে দেওয়ার ঝুঁকি নিতে চান না রামোস, কিংবা কোচ মরিসিও পচেত্তিনো নিজেও। এর আগেও এমন হয়েছে যে, অনুশীলনে ফিরেই পুরনো চোটে আবারও পড়েছেন তিনি। সে জন্যেই এমন সিদ্ধান্ত।’

গেল গ্রীষ্মকালীন দলবদলে রিয়াল মাদ্রিদ থেকে ফ্রি এজেন্ট হয়ে পিএসজিতে দুই বছরের চুক্তিতে পাড়ি জমান তিনি। তবে পুরনো সেই চোট তাকে এখনো পিএসজির হয়ে অভিষিক্ত হতে দেয়নি। তবে পিএসজি এর ফলে খুব একটা ক্ষতির মুখে পড়ছে না, লিগে যে ৯ ম্যাচে ২৪ পয়েন্ট অর্জন করে আছে শীর্ষে।

  • সর্বশেষ - খেলাধুলা