, ১১ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

ময়মনসিংহে একদিনে সড়কে ঝরলো চার প্রাণ

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ময়মনসিংহে একদিনে সড়কে ঝরলো চার প্রাণ

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। নিহতদের মধ্যে দুজনের নাম-পরিচয় জানা গেছে। বুধবার (২০ অক্টোবর) পৃথক সময়ে এ দুর্ঘটনা ঘটে।

সকাল ৭টার দিকে ময়মনসিংহের ত্রিশালে ইউটার্ন নেওয়ার সময় ট্রাকের ধাক্কায় লেগুনার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও তিনজন।

নিহতরা হলেন-জেলার ভালুকা উপজেলার রান্দিয়া এলাকার নবী হোসেনের ছেলে সাব্বির (২৫) ও একই এলাকার আলাউদ্দিনের মেয়ে রিমা আক্তার। নিহত দুজনই পোশাকশ্রমিক বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সকালের দিকে একটি লেগুনা বগারবাজার এলাকায় ইউটার্ন নিচ্ছিল। এসময় ঢাকাগামী একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে লেগুনার পাঁচ যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে একজন মারা যান। অপরজন চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে মারা যান।

অপরদিকে বিকেল পৌনে ৫টার দিকে মুক্তাগাছা-বাইপাস সড়কের আকুয়া এলাকায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

দুজন নিহতের বিষয়টি জাগো নিউজে নিশ্চিত করেছেন ময়মনসিংহ মেডিকেল পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) জুলহাস।

তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। এদের মধ্যে একজন হাসপাতালে আনার পথে অ্যাম্বুলেন্সে মারা যান। অপরজন হাসপাতালে ভর্তি করার আগেই মারা যান।

এসআই জুলহাস বলেন, আহতদের মধ্যে একজন সিএনজিচালক এবং অপর দুজন হলেন মা ও ছেলে। নিহতদের নাম-পরিচয় এখনো জানা যায়নি। তবে তাদের বয়স ২৫ থেকে ৩৫ এর মধ্যে হবে।

কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ ফিরে এলে বিস্তারিত জানানো যাবে।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল