, ২০ অগ্রহায়ণ ১৪২৮ অনলাইন সংস্করণ

রেললাইনে ছড়িয়ে ছিল মরদেহের ৪০ টুকরা

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

রেললাইনে ছড়িয়ে ছিল মরদেহের ৪০ টুকরা

ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেনে কাটা পড়া অজ্ঞাতপরিচয় এক যুবকের ৪০ টুকরা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২২ অক্টোবর) সকালে উপজেলার রৌহা গ্রামের মীর বাজার এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সকালে উপজেলার রৌহা গ্রামের মীর বাজার থেকে রৌহা কারিগরি কলেজের সামনে পর্যন্ত ২০০ মিটার এলাকায় রেললাইনের ওপর ট্রেনে কাটা পড়া এক ব্যক্তির মরদেহের খণ্ড-বিখণ্ড অংশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের ৪০ টুকরা উদ্ধার করে।

এ বিষয়ে গফরগাঁওয়ে রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শাহাদাত হোসেন বলেন, ধারণা করা হচ্ছে রাতের কোনো এক সময় এই লাইনে চলাচলকারী ট্রেন থেকে কিংবা ট্রেনের জোড়ায় বসে ভ্রমণ করার সময় সেখান থেকে পড়ে গিয়ে এই ব্যক্তি দুর্ঘটনার শিকার হতে পারেন। মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনো নিহতের নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে তার বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে হবে।

এর আগে বৃহস্পতিবার রাত ১০টার দিকে গফরগাঁও রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেনে কাটা পড়ে ফারুক মিয়া (৩০) নামে এক রিকশাচালক নিহত হন। তিনি পৌর শহরের ষোলহাসিয়া এলাকায় শাহজাহান মিয়ার ছেলে।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল