, ১৪ মাঘ ১৪২৮ অনলাইন সংস্করণ

শিল্পা শেঠি ও রাজের কাছে ৭৫ কোটি টাকা দাবি করলেন শার্লিন

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

শিল্পা শেঠি ও রাজের কাছে ৭৫ কোটি টাকা দাবি করলেন শার্লিন

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি এবং তার স্বামী রাজ কুন্দ্রা সম্প্রতি শার্লিন চোপড়ার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করেছেন। এ জন্য শার্লিন তাদের বিরুদ্ধে পুলিশে পাল্টা অভিযোগ দায়ের করেছেন।

শার্লিনের অভিযোগ, মানহানি মামলার কারণে তিনি মানসিকভাবে হয়রানি এবং প্রতারণার শিকার হয়েছেন।

রাজ কুন্দ্রার পর্ন মামলার পর থেকেই শিরোনামে রয়েছে অভিনেত্রী শার্লিন চোপড়ার নাম। পুলিশের তদন্তে রাজের বিরুদ্ধে নানা অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী। শার্লিনের বক্তব্যের পর রাজ কুন্দ্রা এবং শিল্পা শেঠি তার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করেন।

মানহানির নোটিশের জবাবে, শার্লিন মানসিক হয়রানির জন্য ৭৫ কোটি রুপি চেয়ে নোটিশ পাঠিয়েছেন শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার কাছে।

তার অভিযোগে তিনি বলেন, রাজ তাকে আন্ডারওয়ার্ল্ডের লোকজন দিয়ে হুমকি দিয়েছে। তার প্রমাণ তিনি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কাগজপত্র শেয়ার করেছেন। শার্লিন একটি শক্তিশালী নোট লিখেছেন।

শার্লিন নোটে লিখেছেন, ‘এখানে আমার উত্তর নোটিশের প্রথম এবং শেষ পৃষ্ঠাগুলো রয়েছে, আমার আইনি দল ২৩ অক্টোবর, ২০২১ তারিখে রাজ কুন্দ্রা এবং শিল্পা শেঠি কুন্দ্রাকে তাদের মানহানির নোটিশের রেফারেন্স দিয়ে পাঠিয়েছিল।’

শার্লিন চোপড়ার আইনজীবী সুহেল শরিফের দায়ের করা বিবৃতিতে বলা হয়েছে, ‘দুর্ভাগ্যবশত, একটি মানহানির মামলা ন্যায়বিচার এবং বাকস্বাধীনতাকে বাধাগ্রস্ত করার জন্য একটি অস্ত্র হিসেবে ব্যবহার করা হয়। এটি এমন একটি হাতিয়ার হিসেবে ব্যবহৃত হয় যা অভিযুক্তকে টেবিল ঘুরিয়ে দিতে সক্ষম করে। একজন ভুক্তভোগীর কাছ থেকে অপরাধী।’

  • সর্বশেষ - বিনোদন