, ১৪ মাঘ ১৪২৮ অনলাইন সংস্করণ

মামলার ভয়ে নৌকা পাহারা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

মামলার ভয়ে নৌকা পাহারা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী

মাদারীপুরের কালকিনি উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা ও হত্যাচেষ্টার অভিযোগে নৌকা প্রতীকের প্রার্থী শাহীদ পারভেজের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান মিলন সরদার।

শুক্রবার (৫ নভেম্বর) সকাল ১১টায় আলিনগরে তার নিজ বাসভবনে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে মিলন সরদার বলেন, নৌকা প্রতীকের প্রার্থী শাহীদ পারভেজের লোকজন গত ২৮ অক্টোবর হত্যার উদ্দেশ্যে আমার বাড়িঘরে ব্যাপক হামলা চালিয়েছে। এ সময় তারা আমার ১০টি মোটরসাইকেল, ১টি প্রাইভেটকার ভাঙচুরসহ কোটি টাকার ক্ষতিসাধন করেছে। 

তিনি আরও বলেন, আমি অবরুদ্ধ থাকা অবস্থায় আমার ভাই মামলা করতে গেলে থানার সামনে নৌকার লোকজন তাকে বাধা দেয়। পরবর্তীতে আমি আদালতে মামলা দায়ের করি। 

মিলন বলেন, কিছু দিন আগে আমি ও আমার লোকজন নৌকা মার্কার প্রচারণা কেন্দ্র পাহারা দিয়েছি। যাতে তারা নিজেরাই তাদের কেন্দ্রে আগুন দিয়ে আমাদের নামে মামলা করতে না পারে।

স্বতন্ত্র প্রার্থী বলেন, নৌকার প্রার্থী কিছুদিন আগে ভেজাল ওষুধ নিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক হন। তার বিরুদ্ধে এ বিষয়ে একটি মামলা চলমান আছে। মামলা চলমান অবস্থায় তিনি কীভাবে নির্বাচন করেন?

মিলন সরদার অভিযোগ করে বলেন, আমার বাড়িতে হামলার ঘটনাকে মিথ্যা প্রমাণিত করতে তার লোকজন নিজেরাই এলাকার একটি মুক্তিযোদ্ধা সংসদের ঘর ভাঙচুর করে আমার বিরুদ্ধে মামলা করার পাঁয়তারা করছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং প্রশাসনের কাছে নিরাপত্তা চাচ্ছি।

উল্লেখ্য, আগমী ১১ নভেম্বর কালকিনি এবং ডাসার উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ - সারাদেশ