2024-04-26 10:58:34 pm

অপহৃত কিশোরী (১৩)কে উদ্ধার করেছে, ময়মনসিংহ পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)

www.focusbd24.com

অপহৃত কিশোরী (১৩)কে উদ্ধার করেছে, ময়মনসিংহ পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)

১৮ নভেম্বার ২০২১, ১৫:৩৬ মিঃ

অপহৃত কিশোরী (১৩)কে উদ্ধার করেছে, ময়মনসিংহ পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)

গৌরীপুর সোমবার (১৫ নভেম্বর)গাজীপুর জেলার কোনাবাড়ীর জরুন এলাকা থেকেতাকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকালে ময়মনসিংহ পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এর আগে গত সেপ্টেম্বর ওই জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার নিজ বাড়ি থেকে ওই কিশোরীকে অপহরণ করে তার ফুফাত ভাই শরীফ।শরীফ মিয়া ওই উপজেলা সাধুরগোলা গ্রামের মো.সেলিম মিয়ার ছেলে।

ওই প্রেস বিজ্ঞপ্তি থেকে আরও জানা যায়,ওই কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ে ৭ম শ্রেণীর শিক্ষার্থী।ওই কিশোরীকে শরীফ মিয়া প্রায়ই প্রেমের প্রস্তাব দিয়ে উত্তক্ত করত,বিষয়টি শরীফের বাবা-মাকে জানালে শাসন না করে নীরব ভূমিকা পালন করে।

বিচার দেয়ায় শরীফ ক্ষোভে ওই কিশোরীকে অপহরণ করে গাজীপুর জেলার কোনাবাড়ি নিয়ে যায়। সেখানে ওই কিশোরীকে জোড়পুর্বক বিয়ে করে শরীফ। এরপর থেকে এক সাথে সংসার করছিল তারা।

এ ঘটনায় ওই কিশোরীর বাবা আদালতে মামলা করেন। পরে মামলাটি গত ৫ নভেম্বর তদন্তের দায়িত্ব পায় ময়মনসিংহ পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)।

তদন্তভার পেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার (১৫ নভেম্বর) রাতে গাজীপুর জেলার কোনাবাড়ীর জরুন এলাকা থেকে তাকে ওই কিশোরীকে উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে ময়মনসিংহ পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, ওই কিশোরীকে উদ্ধার করে আদালতে সোপর্দ করা হয়েছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :