2024-05-09 01:41:10 am

বাংলাদেশ-ভারত যৌথ সাইক্লিং অভিযান টিমের ভারতে প্রবেশ

www.focusbd24.com

বাংলাদেশ-ভারত যৌথ সাইক্লিং অভিযান টিমের ভারতে প্রবেশ

১৯ নভেম্বার ২০২১, ১৬:৪২ মিঃ

বাংলাদেশ-ভারত যৌথ সাইক্লিং অভিযান টিমের ভারতে প্রবেশ

বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভারতীয় ও বাংলাদেশের সেনাবাহিনীর ৩৯ সদস্যের যৌথ সাইক্লিং অভিযানের একটি দল ভারতে প্রবেশ করেছে। শুক্রবার (১৯ নভেম্বর) চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা সীমান্ত দিয়ে ইমিগ্রেশন শেষে অনুষ্ঠানিকভাবে ভারতে প্রবেশ করেন তারা। 

এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর ২০ সদস্য এবং ভারতীয় সেনাবাহিনীর ১৯ সদস্যের যৌথ সাইক্লিলিং দলটি পৌঁছালে ভারতের কলকাতা সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল সতেজ ত্রিবেদীসহ সেনাবাহিনীর চৌকস দল তাদেরকে উত্তরীয় পরিয়ে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন।

এর আগে দর্শনা চেকপোস্টে আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সামনে যশোর সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের কর্নেল মহতাসিম হায়দার চৌধুরী, লেফটেন্যান্ট কর্নেল ফরহাদ, লেফটেন্যান্ট কর্নেল সোহেল ও দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাসলিমা আক্তার, ভারতীয় সেনাবাহিনী দলটিকে ফুলেল শুভেচ্ছা জানান। 

ভারতের পক্ষে প্রতিনিধিত্ব করেন কলকাতা (দমদম) সেনানিবাসের বিগ্রেডিয়ার জেনারেল সতেজ ত্রিবেদি ও বাংলাদেশের পক্ষে যশোর সেনানিবাসের কর্নেল মো. মুহতাসিম হায়দার চৌধুরী।

দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসলিমা আক্তার বলেন,  বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ-ভারতের মধ্যে যৌথ সাইক্লিং অভিযানের একটি টিম ভারতে প্রবেশ করেছে। এতে দুই দেশের সু-সর্ম্পক আরও দৃঢ় হবে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :