2024-04-19 03:29:00 pm

সিনেমা শেষ করতে আবারও চাঁদপুরে কৌশানী

www.focusbd24.com

সিনেমা শেষ করতে আবারও চাঁদপুরে কৌশানী

২০ নভেম্বার ২০২১, ১৮:০৩ মিঃ

সিনেমা শেষ করতে আবারও চাঁদপুরে কৌশানী

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। বাংলাদেশের ‘পিয়া রে’ সিনেমায় অভিনয় করছেন। এই ছবির শুটিংয়ে অংশ নিতে গত সেপ্টেম্বরে চাঁদপুরে এসেছিলেন। আবারও ছুটে এলেন তিনি। এবার অংশ নেবেন ছবিটির শেষ লটের শুটিংয়ে।

বিষয়টি নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার হেড অব প্রোডাকশন অপূর্ব রায়। তিনি বলেন, ‘গত বৃহস্পতিবার (১৮ নভেম্বর) কলকাতা থেকে ঢাকায় বিমানে আসেন কৌশানী। এরপর বিমানবন্দর থেকে সরাসরি চাঁদপুর যান।

শুক্রবার থেকে তিনি শুটিংয়ে অংশ নিচ্ছেন। আশা করি, টানা কাজের মাধ্যমে ৩০ নভেম্বরের মধ্যে সিনেমার ক্যামেরা ক্লোজ করতে পারব।’

অপূর্ব রায় আরও জানান, চাঁদপুরে আর কয়েক দিন শুটিং করলে শেষ হবে ‘পিয়া রে’। তারপর গানের দৃশ্য ধারণ করতে বান্দরবান ও সাজেকে যাবে পুরো টিম। সেখানে শান্ত খানের সঙ্গে কৌশানী যাবেন গানের শুটিং করতে।

পূজন মজুমদারের ‘পিয়া রে’ সিনেমায় কৌশানীর বিপরীতে অভিনয় করছেন শান্ত খান। কৌশানী ছাড়াও কলকাতার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত, খরাজ মুখার্জিও অভিনয় করছেন এতে।

এর আগে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় শামীম আহমেদ রনির পরিচালনায় ‘লাগ ভেলকি লাগ’ ও ‘ছুটি’ সিনেমায় অভিনয় করেন কৌশানী। তার বিপরীতে কাজ করেছেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত।



উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :