2024-04-20 04:01:21 am

রাজবাড়ীর ১৪ ইউপির ৯টিতে আ’লীগ প্রার্থী জয়ী

www.focusbd24.com

রাজবাড়ীর ১৪ ইউপির ৯টিতে আ’লীগ প্রার্থী জয়ী

২৯ নভেম্বার ২০২১, ২০:১৬ মিঃ

রাজবাড়ীর ১৪ ইউপির ৯টিতে আ’লীগ প্রার্থী জয়ী

রাজবাড়ীর বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে নয়টিতে আওয়ামী লীগ এবং চারটিতে স্বতন্ত্র প্রার্থীরা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এরমধ্যে বালিয়াকান্দির সাত ইউপির চারটিতে জিতেছে নৌকা এবং তিনটিতে সতন্ত্র। কালুখালীর সাত ইউপির পাঁচটিতে নৌকা ও দুটিতে সতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

বালিয়াকান্দি উপজেলার সাতটি ইউনিয়নে নির্বাচিতরা হলেন- বালিয়াকান্দিতে আলমগীর বিশ্বাস (সতন্ত্র), বহরপুরে রেজাউল করিম (নৌকা), ইসলামপুরে আহম্মদ আলী মাস্টার (সতন্ত্র), জামালপুরে একেএম ফরিদ হোসেন (নৌকা), নবাবপুরে বাদশা আলমগীর (সতন্ত্র), জঙ্গলে কল্লোল কুমার বসু (নৌকা) ও নারুয়ায় জহুরুল ইসলাম (নৌকা)।

কালুখালীর সাতটি ইউপিতে নির্বাচিতরা হলেন- রতনদিয়ায় মেহেদী হাসিনা পারভিন নিলুফা (নৌকা), মাজবাড়ীতে কাজী শরিফুল ইসলাম (নৌকা), মদাপুরে মিজানুর রহমান মজনু (স্বতন্ত্র), মৃগীতে এম এ মতিন (নৌকা), বোয়ালিয়ায় মো. রফিকুল ইসলাম (স্বতন্ত্র), সাওরাইলে শহিদুল ইসলাম আলী (নৌকা) ও কালিকাপুরে আতিউর রহমান নবাব (নৌকা)।

এরমধ্যে কালিকাপুরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিউর রহমান নবাব বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

রোববার (২৮ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলা রিটার্নিং কর্মকর্তাদের মাধ্যমে এ তথ্য জানা যায়। এছাড়া জেলা নির্বাচন কর্মকর্তা মাসুদুর রহমান ফলাফলের তথ্য নিশ্চিত করেছেন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :