2024-04-27 09:36:17 am

বেড়ে গেলো নারী দলের আইসোলেশনের সময়

www.focusbd24.com

বেড়ে গেলো নারী দলের আইসোলেশনের সময়

০৬ ডিসেম্বার ২০২১, ২০:২০ মিঃ

বেড়ে গেলো নারী দলের আইসোলেশনের সময়

তিনদিনের ক্লান্তিকর যাত্রার পর পাঁচদিনের কোয়ারেন্টাইন- সব শেষ করে আজ (সোমবার) নিজ নিজ বাড়িতে ফেরার কথা ছিল বাংলাদেশ নারী দলের ক্রিকেটারদের। কিন্তু দলের মধ্যে করোনা হানা দেওয়ায় বাড়তি কয়েকদিন হোটেল রুমেই বন্দী থাকতে হবে তাদের।

বিশ্বকাপ বাছাইপর্বের সফল মিশন শেষে গত বুধবার (১ ডিসেম্বর) দেশে ফিরেছেন নিগার সুলতানা জ্যোতি, সালমা খাতুন, রোমানা আহমেদরা। করোনাবিধি মেনে সেদিন থেকেই রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে পাঁচদিনের কোয়ারেন্টাইনে রাখা হয় তাদের।

আজ কোয়ারেন্টাইনের শেষ দিনে করা তৃতীয় করোনা পরীক্ষায় দুজনের শরীরে প্রাণঘাতী এ ভাইরাসের উপস্থিতি মেলে। যে কারণে পুরো দলকেই আরও কয়েকদিন আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

জিম্বাবুয়ে থেকে ফেরার পর একই রুমে ছিলেন করোনায় আক্রান্ত সে দুই নারী ক্রিকেটার। গত ১ ও ৩ ডিসেম্বর করা করোনা পরীক্ষায় দুজনের ফলই আসে নেগেটিভ। কিন্তু আজ তৃতীয়বারের মতো পরীক্ষা করা হলে পজিটিভ শনাক্ত হন তারা। এ দুজনের নাম প্রকাশ করেনি বিসিবি।

বর্তমানে করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রনের কারণে বাড়তি সতর্কতা অবলম্বন করতে হচ্ছে বিসিবিকে। নারী দলের দুই ক্রিকেটার ওমিক্রনে আক্রান্ত কি না তা পরীক্ষা করবে আইসিডিডিআরবি। এছাড়া স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ীই বাকি কাজ করবে বিসিবি।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :