, ২ জ্যৈষ্ঠ ১৪২৯ অনলাইন সংস্করণ

চালককে শ্বাসরোধে হত্যা করে ইজিবাইক ছিনতাই

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

চালককে শ্বাসরোধে হত্যা করে ইজিবাইক ছিনতাই

ফরিদপুরে চালকের গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার (১০ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে সুজয় বিশ্বাস (২২) নামে ওই ইজিবাইক চালকের মৃতদেহ ফরিদপুর সদরের চর মাধবদিয়া থেকে উদ্ধার করে পুলিশ।

নিহত সুজয় বিশ্বাস রাজাবড়ীর গোয়ালন্দ উপজেরার ক্ষুধিরাম সরকার পাড়া গ্রামের বাসিন্দা লক্ষণ বিশ্বাসের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকালে মাধবদিয়া ইউনিয়নের রেজাউল করিমের আমবাগানে লাল জ্যাকেট ও কালো জিন্সের প্যান্ট পরিহিত তরুণের মৃতদেহটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী। মৃতের গলায় গামছা পেঁচানো ছিল। গামছার অপরদিক একটি আমগাছের গোড়ার সঙ্গে বাঁধা ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, অজ্ঞাত ব্যক্তিরা ইজিবাইক চালককে গোয়ালন্দ থেকে ফরিদপুর শহরের আলীপুর আসার জন্য ৩০০ টাকায় ভাড়া করেন। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় ওই ইজিবাইক চালকের অবস্থান ছিল ফরিদপুর সদরের চর মাধবদিয়া ইউনিয়নের খলিল মণ্ডলের হাট এলাকায়। ধারণা করা হচ্ছে, ইজিবাইকটি ছিনতাই করার জন্যই চালককে হত্যা করে অজ্ঞাত ঘাতকরা। 

তিনি আরও বলেন, মৃতদেহটি ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে ফরিদপুর কোতয়ালী থানায়।

  • সর্বশেষ - সারাদেশ