2024-04-26 07:38:39 am

বিএনপি নেতা আলালের শাস্তি চান শিক্ষামন্ত্রী

www.focusbd24.com

বিএনপি নেতা আলালের শাস্তি চান শিক্ষামন্ত্রী

১১ ডিসেম্বার ২০২১, ১৭:৪৫ মিঃ

বিএনপি নেতা আলালের শাস্তি চান শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিএনপির যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে অত্যন্ত কুরুচিপূর্ণ ও ঔদ্ধত্যপূর্ণ কটূক্তি করেছেন। এটি কোনভাবেই কাম্য নয়। দেশের প্রচলিত আইনানুযায়ী এ ধরনের ঔদ্ধত্যপূর্ণ কটূক্তির বিরুদ্ধে সেই আইন প্রয়োগের দাবি জানান তিনি।

শনিবার (১১ ডিসেম্বর) শেরে বাংলা বালিকা মহাবিদ্যালয়ে বিএনপি নেতা আলালের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধনে তিনি এ দাবি জানান।

শিক্ষামন্ত্রী বলেন, বিএনপির ষড়যন্ত্র ও চক্রান্তকারীদেরই একজন মোয়াজ্জেম হোসেন আলাল অত্যন্ত ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেছেন। আমি আশা করি, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। কারণ কোনো সুস্থ সমাজে এটি নিশ্চয়ই গ্রহণযোগ্য নয়।

ডা. দীপু মনি বলেন, যারা পুড়িয়ে মানুষ হত্যা করে, নাশকতা করে, যুদ্ধাপরাধী ও স্বাধীনতাবিরোধীদের দোসর তাদের কোনোভাবেই রাজনীতিক বলা যায় না। কোনো রাজনীতিক কখনো যুদ্ধাপরাধীদের দোসর হতে পারে না। সুস্থ ধারার কোনো রাজনীতিক আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে হত্যা ও ইতিহাস বিকৃতি করতে পারে না।

তিনি বলেন, সারাদেশ আজ ক্ষুব্ধ তার কারণ এ ধরনের অসদাচরণ কখনোই কারও কাছে কাম্য নয়। আমাদের দেশে যে প্রচলিত আইন রয়েছে এ ধরনের ঔদ্ধত্যপূর্ণ কটূক্তির বিরুদ্ধে সে আইন প্রয়োগ করা হোক।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :