2022-06-27 06:38:42 pm

স্ত্রীর পাশে থাকতে ছুটি ডি ককের

www.focusbd24.com

স্ত্রীর পাশে থাকতে ছুটি ডি ককের

১৪ ডিসেম্বার ২০২১, ১৯:১২ মিঃ

স্ত্রীর পাশে থাকতে ছুটি ডি ককের

স্ত্রী সন্তান সম্ভবা। যে কারণে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের শেষ দুটি ম্যাচ খেলতে পারবেন না দক্ষিণ আফ্রিকার উইকেটরক্ষক কুইন্টন ডি কক। এরই মধ্যে তিনি যে ওই দুই টেস্ট খেলতে পারবেন না, তা জানিয়ে দিয়েছেন প্রোটিয়া ক্রিকেট বোর্ডকে।

জানা গেছে, কুইন্টন ডি ককের স্ত্রী শাসা জানুয়ারির প্রথম সপ্তাহেই সন্তান জন্ম দেয়ার সম্ভাবনা রয়েছে। যে কারণে বায়ো-বাবল ছেড়ে বের হয়ে যেতে হবে ডি কককে। একবার বায়ো-বাবল ছেড়ে বের হলে সিরিজ চলাকালীন আবার সেই বাবলের মধ্যে ঢোকা কঠিন হয়ে যাবে। যার ফলে, অন্তত দুটি টেস্ট খেলতে পারবেন না ডি কক।

দক্ষিণ আফ্রিকার নির্বাচক মন্ডলির আহ্বায়ক ভিক্টর এমপিতসাঙ ইএসপিএনকে এই তথ্যটি নিশ্চিত করেছেন। তবে তিনি আশা করছেন, ডি কক শুধুমাত্র শেষ টেস্টটা খেলতে পারবেন না।

ডি কক না থাকার অর্থ, উইকেটের পেছনে প্রোটিয়াদের নির্ভরতা কমে যাওয়া। শুধু তাই নয়, লোয়ার মিডল অর্ডারে নির্ভারযোগ্য একজন ব্যাটারকেও হারাচ্ছে তারা। তবে, ডি কককে এক টেস্ট না দুই টেস্টের জন্য ছুটি দেয়া হবে, তা নিয়ে এখনও আলোচনা চলছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট নির্বাচকদের মধ্যে।

কুইন্টন ডি ককের অনুপস্থিতিতে তার জায়গায় আসতে পারেন কাইল ভেরেইনি কিংবা রায়ান রিকেলটনের যে কেউ একজন।

ভারতের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে বক্সিং ডে তথা ২৬ ডিসেম্বর। জানুয়ারির ৩ তারিখ শুরু হবে দ্বিতীয় এবং ১১ তারিখ শুরু হবে তৃতীয় টেস্ট। এরপর রয়েছেন তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ১৯, ২১ এবং ২৩ জানুয়ারি অনুষ্ঠিত হবে এই তিনটি ম্যাচ।


সম্পাদক: শাহ মোহাম্মদ রনি


এমআরএল মিডিয়া লিমিটেড কর্তৃক প্রকাশিত সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০১৯৪৪-৭১৯০৯০, ০১৬৭১-১৪৩৩৩৩ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :