, ২ জ্যৈষ্ঠ ১৪২৯ অনলাইন সংস্করণ

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেলো স্কুলছাত্রের

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেলো স্কুলছাত্রের

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটানায় রাতুল শেখ নামে দশম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। বুধবার সকাল ৬টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রাতুল শেখ (১৬) চুয়াডাঙ্গা সদর উপজেলার যদুপুর গ্রামের ঝন্টু শেখের ছেলে এবং জীবননগর উপজেলার উথলী টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র।

পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে রাতুল শেখ ও তার বন্ধু তৌফিক আহম্মেদ বেগমপুর বাজারে একটি কফিহাউসে বসে গল্প করছিলো। এ সময় রাতুল কফিহাউসের মালিক সাব্বিরের মোটরসাইকেল নিয়ে তার বন্ধু তৌফিকের সঙ্গে ঘুরতে বের হয়। পথিমধ্যে বেগমপুর-উথলী সড়কের ফুলতলা নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক পোলে ধাক্কা লাগে। এতে পেছনে বসা তৌফিক সামান্য আঘাতপ্রাপ্ত হলেও গুরুতর আহত হয় রাতুল শেখ।

স্থানীয় লোকজন রাতুলকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. হান্নাতুল ফেরদৌস উন্নত চিকিৎসার জন্য রাতুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। রাতেই তাকে রাজশাহী নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যায় রাতুল।

এ বিষয়ে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল কবীর জানান, দুর্ঘটনার বিষয়টি শুনেছি। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

  • সর্বশেষ - সারাদেশ