, ৫ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

বিকন ফার্মার মুনাফায় বড় চমক

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বিকন ফার্মার মুনাফায় বড় চমক

চলতি হিসাব বছরে প্রথম প্রান্তিকে (চলতি বছরের জুলাই-সেপ্টেম্বর) পুঁজিবাজারে তালিকাভুক্ত বিকন ফার্মা মুনাফায় বড় চমক দেখিয়েছে। আগের বছরের তুলনায় প্রতিষ্ঠানটির মুনাফা বেড়েছে ৫০৮ শতাংশ।

কোম্পানিটির কর্তৃপক্ষের দেওয়া তথ্যের ভিত্তিতে বুধবার (১৫ ডিসেম্বর) দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) থেকে এই তথ্য প্রকাশ করা হয়।

ডিএসই জানিয়েছে, চলতি বছরের জুলাই-সেপ্টেম্বর প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা হয়েছে ১ টাকা ৫২ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি মুনাফা হয় ২৫ পয়সা। এ হিসাবে গত বছরের তুলনায় শেয়ার প্রতি মুনাফা বেড়েছে ১ টাকা ২৭ পয়সা বা ৫০৮ শতাংশ।

মুনাফা উন্নতি হওয়ার পাশাপাশি কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্যও আগের বছরের তুলনায় বেড়েছে। চলতি বছরের সেপ্টেম্বর শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৪ টাকা ৭১ পয়সা, যা ২০২০ সালের সেপ্টেম্বর শেষে ছিল ২০ টাকা ২৯ পয়সা।

এদিকে অপারেটিং ক্যাশ ফ্লো’র তথ্য অনুযায়ী, চলতি বছরের জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত সময়ে শেয়ারপ্রতি অপারিটিং ক্যাশ ফ্লো দাঁড়িয়েছে ঋণাত্মক ৬৫ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে শেয়ার প্রতি অপারেটিং ক্যাশ ফ্লো ছিল ঋণাত্মক ৬৮ পয়সা।

  • সর্বশেষ - অর্থ-বাণিজ্য