2024-04-25 01:29:01 pm

নৌকা বাইচের প্রথম পুরস্কার ৪৩ ইঞ্চি টিভি

www.focusbd24.com

নৌকা বাইচের প্রথম পুরস্কার ৪৩ ইঞ্চি টিভি

১৭ ডিসেম্বার ২০২১, ১৯:০৪ মিঃ

নৌকা বাইচের প্রথম পুরস্কার ৪৩ ইঞ্চি টিভি

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসন ও পৌরসভার যৌথ আয়োজনে খালঘাট থেকে শুরু হয়ে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুতে গিয়ে শেষ হয় এ নৌকা বাইচ। এসময় মহানন্দার তীরে দাঁড়িয়ে হাজারো দর্শক এ প্রতিযোগিতা উপভোগ করেন।

প্রতিযোগিতায় ১২টি দল অংশ নেয়। প্রায় ঘণ্টাব্যাপী চলা নৌকা বাইচ প্রতিযোগিতায় প্রথম হয় চৌডালার আবু মাঝির দল, দ্বিতীয় হয় নশীপুরের জয় মাঝির দল ও তৃতীয় হয় চৌডালার পলাশ মাঝির দল। প্রতিযোগিতায় প্রথম পুরস্কার ৪৩ ইঞ্চি টিভি, দ্বিতীয় পুরস্কার ৩২ ইঞ্চি টিভি ও তৃতীয় পুরস্কার ২৪ ইঞ্চি টিভি দেন প্রধান অতিথি সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি।

jagonews24

এ সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মহসিন মৃধা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আহমেদ মাহবুব উল ইসলাম, পৌর মেয়র মো. মোখলেসুর রহমানসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা।

জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ জানান, সবার সহযোগিতায় নৌকা বাইচের আয়োজন করা হয়েছে। সব শ্রেণি-পেশার মানুষ আনন্দঘন পরিবেশে নৌকা বাইচ উপভোগ করেছেন।

পৌর মেয়র মো. মোখলেসুর রহমান জানান, আগামীতে ব্যাপক পরিসরে নৌকা বাইচের আয়োজন করা হবে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :