2024-05-11 09:13:12 am

নোয়াখালীতে নৌকার প্রার্থীকে কারণ দর্শানোর চিঠি

www.focusbd24.com

নোয়াখালীতে নৌকার প্রার্থীকে কারণ দর্শানোর চিঠি

১৮ ডিসেম্বার ২০২১, ১৯:১৭ মিঃ

নোয়াখালীতে নৌকার প্রার্থীকে কারণ দর্শানোর চিঠি

নোয়াখালীর সদর উপজেলার ১নং চরমটুয়া ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কামাল উদ্দিন বাবলুকে ‘নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের’ দায়ে কারণ দর্শানোর চিঠি দেওয়া হয়েছে।

শনিবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় রিটার্নিং কর্মকর্তা ও সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জুলকার নাঈম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, নির্বাচনী প্রচারণায় মোটর শোভাযাত্রা করার তথ্য প্রমাণ পেয়ে ওই প্রার্থীকে কারণ দর্শানোর জন্য চিঠি দেওয়া হয়েছে। দুপুরের পর একজন বাহক তার কার্যালয় থেকে চিঠি নিয়ে ওই প্রার্থীর কাছে গেছেন। প্রার্থীকে ২৪ ঘণ্টার মধ্যে সশরীর উপস্থিত হয়ে কারণ দর্শাতে বলা হয়েছে। প্রার্থীর ব্যাখ্যার পর এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

চরমটুয়া ইউপি আওয়ামী লীগের প্রার্থী কামাল উদ্দিন বাবলু চিঠি প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, সন্ধ্যায় নির্বাচন অফিসের একজন চিঠিটি দিয়েছে। চিঠির জবাব প্রস্তুত করছেন বলেও জানান তিনি।

এর আগে বুধবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় মনারখিল এলাকার পীর মোছলেহ উদ্দিনের মাজার নামকস্থানে সড়কের মোড়ে প্রার্থী কামাল উদ্দিন বাবুল আয়োজিত বিজয় র‌্যালির ট্রাক থেকে পড়ে দুই শিশুর মৃত্যু হয়।

উল্লেখ্য, ২৬ ডিসেম্বর নোয়াখালী সদর উপজেলার ৯টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :