, ২ জ্যৈষ্ঠ ১৪২৯ অনলাইন সংস্করণ

কোপা ট্রফির সঙ্গে মেসিদের ছবিতে নেইমারের কটাক্ষ, পেয়ে গেলেন জবাবও

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

কোপা ট্রফির সঙ্গে মেসিদের ছবিতে নেইমারের কটাক্ষ, পেয়ে গেলেন জবাবও

প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) যেন আর্জেন্টাইনদের শিবির। লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিয়েন্দ্রো পারেদেস, মাওরো ইকার্দিরা থাকছেন একই ছাদের নিচে। তাদের সঙ্গে দারুণ সম্পর্ক ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের।

তবে কোপা আমেরিকার কথা মনে হলে সব বন্ধুত্ব যেন উবে যায়। মহাদেশীয় এই টুর্নামেন্টের সর্বশেষ আসরে ব্রাজিল ফাইনাল হেরে যায় চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার কাছে। ২৮ বছর পর আন্তর্জাতিক শিরোপা ঘরে তোলে আলবিসেলেস্তেরা।

স্বভাবতই আর্জেন্টাইনদের কাছে এই ট্রফির মাহাত্ম্য অন্যরকম। মুহূর্তটা স্মরণ করে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছিলেন পারেদেস। পিএসজি সতীর্থের যে ছবিটি দেখে শিরোপা হারানোর দুঃখ চাড়া দিয়ে উঠে নেইমারের।

ছবিতে দেখা যায়, লিভিং রুমে বসে সম্ভবত টিভি দেখছেন মেসি, ডি মারিয়া আর পারেদেস। পাশেই কোপা আমেরিকার ট্রফিটি। ইনস্টাগ্রামে এই ছবির নিচে অপমানসূচক 'পুটোস' মন্তব্য করেন নেইমার। পর্তুগিজ ভাষায় যার অর্থ বাচ্চা, স্প্যানিশ ভাষায় অশ্লীল কিছু।

নেইমারের এই মন্তব্যে জবাব দিতে দেরি করেননি অ্যাস্টন ভিলা এবং আর্জেন্টিনার গোলরক্ষক এমি মার্টিনেজ। লিখেছেন, ‘এ তো আমাদের নিত্যদিনের ছবি!’

এরপর ডি মারিয়াকে ম্যানশন করে নেইমারকে খোঁচা দিয়েছেন এভাবে, ‘অ্যাঞ্জেল, তোমার বন্ধুর ওপর পানি ঢালো।’

একই ছবিতে আগুনের ইমোজি দিয়ে মন্তব্য করেছেন আরেক আর্জেন্টাইন মিডফিল্ডার জিওভানি লো চেলসোও। তবে সে কমেন্ট নেইমারকে উদ্দেশ্য করে নাকি নিজেদের সাফল্যের আনন্দে, বোঝা যায়নি।

  • সর্বশেষ - খেলাধুলা