, ১২ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

দাবি না মানায় কুবি উপাচার্যের গাড়ি আটকে দেয় ছাত্রলীগ

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

দাবি না মানায় কুবি উপাচার্যের গাড়ি আটকে দেয় ছাত্রলীগ

ছাত্রলীগের দাবি না মানায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈনের গাড়ি আটকে বাগবিতণ্ডায় জড়ায় নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন ছাত্র ও শিক্ষক জানান, দুপুর ১২টার দিকে ছাত্রী হলের কাজ সম্পন্ন করে রমজানে সেখানে শিক্ষার্থীদেরকে উঠানো, নওয়াব ফয়জুন্নেছা হলে পানির সমস্যাসহ নানা সমস্যা সমাধানের দাবি নিয়ে উপাচার্যের কার্যালয়ে যান ছাত্রলীগের নেতাকর্মীরা। সেখানে বাগবিতণ্ডা হলে ছাত্রলীগ নেতাকর্মীরা উপাচার্যের গাড়ি আটকে রাখেন।

সেখানে উপস্থিত একাধিক শিক্ষক জানান, ছাত্রলীগের নেতাকর্মীরা নিয়োগ-টেন্ডারসহ নানা দাবি নিয়ে সেখানে যান। উপাচার্য তাদের দাবি না মানায় বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন তারা। প্রায় ১০ মিনিট আটকে রাখার পর উপস্থিত শিক্ষকদের হস্তক্ষেপে পরে গাড়িটি ছেড়ে দেয় তারা।

দাবি না মানায় কুবি উপাচার্যের গাড়ি আটকে দেয় ছাত্রলীগ

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, মেয়েদের নতুন হলের (নির্মাণাধীন শেখ হাসিনা হল) কাজ শেষ করে রমজানের মধ্যেই শিক্ষার্থীদেরকে সেখানে উঠানো, নওয়াব ফয়জুন্নেছা হলে পানির সমস্যা দাবি নিয়ে সেখানে গিয়েছিলাম।

অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, ছাত্রলীগ কিছু অন্যায় দাবি নিয়ে এসেছিল। আমি এসব দাবি মানতে পারবো না বলায় তারা আমার গাড়ি আটকে রাখে। দাবিগুলো কী ছিল জানতে চাইলে তিনি বলেন, এগুলো সবাই জানে। আমার বলার দরকার নেই। তাদের দাবি ন্যায় হলে লিখিত দেয়নি কেন।

  • সর্বশেষ - শিক্ষাঙ্গন