, ১৩ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

নিরবের সঙ্গে জুটি বাঁধলেন মাহি

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

নিরবের সঙ্গে জুটি বাঁধলেন মাহি

রূপালি পর্দায় নিরবের পথচলা শুরু হয় ২০০৯ সালে। অন্যদিকে মাহিয়া মাহি আত্মপ্রকাশ করেন ২০১২ সালে। ক্যারিয়ারে দু’জনেই দশক পার করেছেন। কিন্তু একসঙ্গে কোনো প্রজেক্টে কাজ করেননি।

সেই অপূর্ণতা এবার মিটিয়ে নিলেন নিরব-মাহি। প্রথমবারের মতো জুটি বাঁধলেন তারা। তবে কোনো সিনেমায় নয়, একটি বিজ্ঞাপনচিত্রের জন্যই তাদের এক হওয়া। ঢাকা পোস্টের কাছে নিরব নিজেই তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, একটি ফ্যাশন হাউজের বিশাল আউটলেটের জন্য বিজ্ঞাপনচিত্রটি বানানো হচ্ছে। ২২ হাজার বর্গফুট আয়তনের আউটলেটটি রয়েছে যমুনা ফিউচার পার্কে।

নিরব বলেন, “আমরা গত দুইদিন শুটিং করেছি যমুনা ফিউচার পার্কে। আজ (বৃহস্পতিবার) শুটিং হচ্ছে ফিল্ম ভ্যালিতে। এই বিজ্ঞাপনে আমাদের সঙ্গে আরও আছেন রোজি সিদ্দিকী, মনিরা মিঠুসহ প্রায় দেড়’শ মানুষ।”

নিরব ও মাহি

বিশাল আয়োজনের এই বিজ্ঞাপনচিত্র নির্মাণ করছেন অনন্য মামুন। প্রথমবারের মাহির সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়ে নিরব বলেন, ‘সহশিল্পী হিসেবে মাহি চমৎকার। আনন্দের সঙ্গে কাজটি করছি আমরা। তাছাড়া বিজ্ঞাপনটির অ্যারেঞ্জমেন্ট অনেক বড়। সবমিলে দারুণ একটা কাজ হচ্ছে।’

গত বছরের ১৩ সেপ্টেম্বর বিয়ে করেছেন মাহিয়া মাহি। এরপর থেকে তিনি শোবিজের কাজে সময় কম দিচ্ছেন। নতুন কোনো সিনেমায় যুক্ত হচ্ছেন না। আগে চুক্তিবদ্ধ হওয়া প্রজেক্টগুলো শেষ করেছেন। মাহি নিজেই জানিয়েছেন, ধীরে ধীরে সিনেমার কাজ কমিয়ে দেবেন।

সম্প্রতি গাজীপুরে স্বামীর সঙ্গে একটি রেস্টুরেন্ট চালু করেছেন নায়িকা। সেই ব্যবসাতেই মনোযোগ দিতে চান। তবে এর ফাঁকে ভালো মানের কাজ পেলে করবেন বলে জানান। তারই অংশ হিসেবে অনন্য মামুনের নির্দেশনায় নিরবের সঙ্গে বিজ্ঞাপনচিত্রে অভিনয় করছেন তিনি।

  • সর্বশেষ - বিনোদন