, ১৩ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

প্রেমিককে পরিচয় করিয়ে দিলেন ঋতাভরী

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

প্রেমিককে পরিচয় করিয়ে দিলেন ঋতাভরী

বহুদিন ধরে চলা গুঞ্জন ও জল্পনাই সত্য। প্রেম করছেন ঋতাভরী চক্রবর্তী। টলি ও বলিপাড়ার জনপ্রিয় নায়িকা কার সঙ্গে প্রেম করছেন? শুক্রবার (৮ এপ্রিল) নিজেই ভক্তদের মনের মানুষের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন তিনি। প্রেমিক অভিনেত্রীর এক মনোবিদ বন্ধু। নাম তথাগত চট্টোপাধ্যায়। ব্যবসায়ী পরিবারের ছেলে তিনি। সমাজসেবার সূত্রে নায়িকার সঙ্গে আলাপ হয় তার।

গত বছর থেকে ঋতাভরীর অসুস্থতার সময়ে প্রতিটা মুহূর্তে তথাগত পাশে থেকেছেন। খেয়াল রেখেছেন, নায়িকা নিজেই জানিয়েছিলেন সে কথা। ফেসবুকে এ দিন তথাগতর সঙ্গে লাভি-ডাভি ছবি শেয়ার করেছেন নায়িকা।

জানা গেছে, গত বছরই প্রেমে পড়েছিলেন ঋতাভরী চক্রবর্তী। আর তার কাছে একটা পেল্লাই সাইজের হিরের আংটির বায়নাও রেখেছেন বাগদান পর্বের জন্য। শোনা গেছে, আগামী বছরই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তার সঙ্গে।

এ দিন তথাগতর সঙ্গে ছবি শেয়ার করে ঋতাভরী ক্যাপশনে লিখেছেন, ‘মনের মানুষের সঙ্গে ঘরে ফেরা বিশ্বের সেরা অনুভূতি। তুমি-ই আমার শান্তি।’ নায়িকা জানিয়েছেন, তথাগতর ক্লিনিকের উদ্বোধনে গিয়েই তার সঙ্গে আলাপ। ধীরে ধীরে বন্ধুত্ব আরও গভীর হয়। এখন বিয়ের সিদ্ধান্ত নিয়েছি দুজনে। তাই সবার সঙ্গে আগেই পরিচয় করিয়ে দিলেন নায়িকা।

  • সর্বশেষ - বিনোদন