, ১৬ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

ময়মনসিংহে শরীফ হত্যার ঘটনায় আরও ২ জন গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ময়মনসিংহে শরীফ হত্যার ঘটনায় আরও ২ জন গ্রেপ্তার

ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকায় শরীফ চৌধুরী (২১) নামে এক যুবককে হত্যার ঘটনায় আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ নিয়ে এই হত্যাকাণ্ডে জড়িত পাঁচ আসামিকেই গ্রেপ্তার করতে সক্ষম হল পিবিআই। 

গ্রেপ্তাররা হলেন- নূর মোহাম্মদ মোহন (২১) ও মো. মুন্না (২৫)। রোববার (১০ এপ্রিল) ভোরে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার পাগলা রেললাইন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন পিবিআই ময়মনসিংহের পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস। 

এর আগে, গত বুধবার (৬ এপ্রিল) মধ্যরাতে ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকায় হত্যাকাণ্ডের শিকার হন শরীফ চৌধুরী। নিজের বাসায় যাওয়ার সময় পেছন থেকে ঘাতকরা উপর্যপুরি ছুরিকাঘাত শুরু করে। পরে রক্তাক্ত অবস্থায় ঘাতকরা শরীফকে ফেলে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহত শরীফ গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ এলাকার টাঙ্গুয়া গ্রামের শহীদুল আলম চৌধুরীর ছেলে। ক্লিনিক ব্যবসা পরিচালনার সুবাদে সপরিবারে ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকায় থাকতেন তিনি। 

এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে বৃহস্পতিবার থানায় একটি মামলা করেন। ওই মামলায় গত শুক্রবার ভোররাতে মূল আসামি রাকিবুল হাসান তপুসহ শান্ত ইসলাম এবং আরিফুজ্জামান আরিফকে গ্রেপ্তার করে পিবিআই।

চরপাড়া এলাকার ফুটপাতের অস্থায়ী দোকানে চাঁদা তোলাকে কেন্দ্র করে চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানিয়েছে পিবিআই। 

উবায়দুল হক/আরআই

  • সর্বশেষ - আলোচিত খবর