, ১৫ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

বিবাহিত পুরুষ প্রেমের ফাঁদ পাতে, হৃতিককে খোঁচা দিলেন কঙ্গনা

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

বিবাহিত পুরুষ প্রেমের ফাঁদ পাতে, হৃতিককে খোঁচা দিলেন কঙ্গনা

বলিউডের বিতর্কিত কুইন কঙ্গনা রানাউত। যিনি বর্তমানে ওয়েব রিয়েলিটি শো ‘লক আপ’ হোস্ট করছেন। মারামারি, বন্ধুত্ব, প্রেম, রাগ এবং আবেগ মিলিয়েই চলছে কঙ্গনার এই শো।

এই অভিনেত্রী বলিউডকে স্ল্যাম করার বা তারকাদের খোঁচা দেওয়ার সুযোগ কখনো ছাড়েন না। যার জন্য প্রায়ই থাকেন শিরোনামে। ‘লক আপ’র প্রচারে হোক কিংবা পর্বের সময়; কঙ্গনা কখনোই সবার দৃষ্টি আকর্ষণ করতে ব্যর্থ হন না। সর্বশেষ পর্বটিও এর ব্যতিক্রম ছিল না।

ওই পর্বে কঙ্গনা তার জীবনের একটি ঘটনার কথা বলেছেন। অনেকেই ভাবছেন অভিনেত্রী হৃতিক রোশানের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা বলছে কিনা! কেননা বলিউডের গ্রিক দেবতার সঙ্গে কঙ্গনার প্রেমের সম্পর্ক কারোও অজানা নয়।

শোতে কঙ্গনা বলেন, ‘প্রত্যেক মেয়েই বিবাহিত পুরুষদের আকর্ষণে পড়ে। আমি আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে বলছি। এটি ঘটে কারণ তারা বিবাহিত হওয়ায় বাকিদের চেয়ে বেশি আন্ডারস্ট্যান্ডিং হয়। তারা দায়িত্বশীল হয়। তাদের চারপাশে সেই আভা রয়েছে যা তরুণীদের আকর্ষণ করে।

আপনাকে তার ফাঁদে ফেলানোর জন্য এই ধরনের লোকদের নিজস্ব গল্প আছে। তারা স্ত্রী এবং নতুন প্রেমিকাকে একই রকম গল্প বলে।’

অভিনেত্রী আরও বলেন, ‘এটি আমার জীবনে একটি বড় কেলেঙ্কারি হয়ে উঠেছে। অল্পবয়সী মেয়েরা মনে করে বিবাহিত পুরুষকে তারাই একমাত্র তার স্ত্রীর হাত থেকে বাঁচাতে পারে। কিন্তু আপনি যখন তার স্ত্রীর কাছ থেকে গল্প শুনবেন আপনি চমকে যাবেন।’

  • সর্বশেষ - বিনোদন