, ১৩ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

ধর্ম ও সংসারের জন্য অভিনয় ছাড়লেন ঈশিকা

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

ধর্ম ও সংসারের জন্য অভিনয় ছাড়লেন ঈশিকা

বছর কয়েক আগেও টিভি পর্দার জনপ্রিয় মুখ ছিলেন ঈশিকা খান। নাটকে যেমন চুটিয়ে অভিনয় করেছেন, আবার উপস্থাপনা দিয়েও নজর কেড়েছেন। অল্প সময়েই তৈরি করেন উল্লেখযোগ্য ভক্তশ্রেণি।

সম্প্রতি ঈশিকা জানান, অভিনয়ে আর ফেরার চিন্তা-ভাবনা নেই তার। সংসার ও ধর্ম নিয়েই তার যত মনযোগ। গণমাধ্যমকে সুদর্শনা এ অভিনেত্রী বলেন, ‘আমি অভিনয়ে আর নিয়মিত হতে পারছি না। সে সময়টা এখন আর নেই। একেবারেই মিডিয়া ছেড়ে দিয়েছি। নিয়মিত ধর্ম-কর্ম পালনের চেষ্টা করছি। এদিকে বাচ্চারা বড় হচ্ছে, পড়াশোনা শুরু করছে। তাদেরকে ভালোভাবে মানুষ করতে হবে। বাচ্চাদের সময় দেওয়া এখন আমার প্রধান কাজ।’

কয়েক মাস ধরে ঈশিকা নিয়মিত বোরকা ও হিজাব পরছেন। বোঝাই যাচ্ছে, নিজেকে পুরোপুরি ইসলামি পন্থায় পরিচালিত করতে চাইছেন তিনি।

ঈশিকা খান

ইনস্টাগ্রামে ঈশিকার ১৭ লাখের বেশি অনুসারী রয়েছে। সেখানে তিনি নিয়মিত ছবি-ভিডিও শেয়ার করেন। ইদানিংকালের সব পোস্টেই তাকে হিজাব পরা অবস্থায় দেখা যায়। ভক্তরাও তার এই পরিবর্তন ইতিবাচকভাবে গ্রহণ করেছেন।

উল্লেখ্য, বিজ্ঞাপনের মডেল হিসেবে শোবিজে পা রাখেন ঈশিকা খান। এরপর নাটক ও উপস্থাপনায় নিয়মিত কাজ করেছেন। ২০১৬ সালের মার্চে প্রবাসী ব্যবসায়ী কায়সার খানকে বিয়ে করেন তিনি।

  • সর্বশেষ - বিনোদন