2024-05-08 08:40:23 pm

বরিস জনসনের সুস্থতা কামনা করে মোদির টুইট

www.focusbd24.com

বরিস জনসনের সুস্থতা কামনা করে মোদির টুইট

২৮ মার্চ ২০২০, ০৬:২৭ মিঃ

বরিস জনসনের সুস্থতা কামনা করে মোদির টুইট
নরেন্দ্র মোদি ও বরিস জনসন।

কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসনের সুস্থতা কামনা করে টুইট বার্তা দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শুক্রবার বিকালে বরিস জনসনের দ্রুত সুস্থতা কামানা করে টুইট বার্তা দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

নরেন্দ্র মোদি লিখেছেন, প্রিয় প্রধানমন্ত্রী বরিস জনসন, আপনি একজন যোদ্ধা এবং আপনি এই চ্যালেঞ্জকেও হারাবেনই। আপনার সুস্বাস্থ্যের প্রার্থনা করি এবং স্বাস্থ্যকর ব্রিটেনের জন্য শুভেচ্ছা রইলো।

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী তার টুইটার অ্যাকাউন্ট থেকে জানায়, গত ২৪ ঘণ্টায় আমার শরীরে করোনার বেশ কিছু লক্ষণ দেখা দিয়েছে। পরীক্ষায় এসেছে, আমার শরীরে করোনা ভাইরাস রয়েছে। আমি সেলফ আইসোলেশনে রয়েছি। কিন্তু এখান থেকেই ভাইরাস বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব।

ডনিংস্ট্রিটের পক্ষ থেকে অফিসিয়াল বিবৃতিতে বলা হয়, প্রধানমন্ত্রী শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। এনএইচএস নম্বর ১০-এ তার নমুনা পরীক্ষা করা হয়েছে। তিনি বর্তমানে সেলফ আইসোলেশনে থেকে কার্যক্রম পরিচালনা করবেন।

এর আগে ব্রিটিশ রাজ পরিবারের সদস্য প্রিন্স চার্লসের শরীরে পাওয়া যায় করোনা ভাইরাস। বিশ্ব জুরে প্রায় ৫ লাখের বেশি মানুষ এই ভাইরাসে আক্রান্ত। বিগত ২৪ ঘণ্টার আক্রান্তের হার সবচাইতে বেশি ছিলো যুক্তরাষ্ট্রে। অন্যদিকে মৃত্য হারে বর্তমানে এগিয়ে স্পেন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :