, ১৩ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

মিলনের পরিচালনায় ঈদের নাটকে ইয়াশ-মায়া

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

মিলনের পরিচালনায় ঈদের নাটকে ইয়াশ-মায়া

জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। তিনি বছরজুড়ে অভিনয়ে ব্যস্ত থাকলেও মাঝে মধ্যে পরিচালনাও করেন। সেই ধারাবাহিকতায় এবার ঈদে একটি নাটক নির্মাণ করেছেন মিলন।

নাটকটির নাম ‘এই তুমি সেই তুমি’। এটি নির্মাণের পাশাপাশি গল্পও লিখেছেন এই অভিনেতা নিজেই। মঙ্গলবার (১১ এপ্রিল) নাটকটির দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়েছে।

নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও শাহনাজ মায়া। এতে আরও অভিনয় করেছেন মাহমুদুল ইসলাম মিঠু, অবিদ রেহান, শারমিন সুলতানা শর্মী, নুপুর, জারা মনি প্রমুখ। ঈদ অনুষ্ঠানমালায় নাটকটি আরটিভিতে প্রচার হবে।

আনিসুর রহমান মিলন বলেন, ‘এই তুমি সেই তুমি’ নাটকে একটি প্রেমের গল্প বলতে চেয়েছি। মানুষ সবচেয়ে বড়। আর ভালেবাসা তৈরি হয় মানুষে-মানুষে। ধর্ম, বর্ণ, গোত্র দিয়ে ভালোবাসা হয় না; সেটি বুঝাতে চেয়েছি। তবে ধর্মকে আঘাত করে এমন কিছু এখানে দেখানো হয়নি। গল্পে চমক আছে। আশা করি, দর্শকদের ভালো লাগবে।

ছোট ও বর্ড় দুই পর্দাতেই অভিনয়ে ব্যস্ত আনিসুর রহমান মিলন। ভালোবাসার জায়গা থেকে মাঝে মধ্যেই নাটক নির্মাণ করেন। অভিনয়ে ব্যস্ততার কারণে এবার একটি নাটক পরিচালনা করার সুযোগ হয়েছে এই অভিনেতার।

এদিকে, এবারের ঈদের জন্য এ পর্যন্ত চারটি নাটকে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। সামনে আরও কয়েকটি নাটকে কাজ করার কথা রয়েছে তার। সব মিলিয়ে আসছে ঈদে তাকে এক ডজন নাটকে দেখা যাবে বলে জানিয়েছেন এই অভিনেতা।

  • সর্বশেষ - বিনোদন