, ১৫ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

‘গার্লফ্রেন্ড’ নিয়ে আসছেন শুভদেব

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

‘গার্লফ্রেন্ড’ নিয়ে আসছেন শুভদেব

নব্বই দশকের জনপ্রিয় গায়ক শুভ্রদেব। ‘এ মন আমার পাথর তো নয়’সহ বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। এবার ঈদে নতুন গান-ভিডিও নিয়ে আসছেন তিনি। যার শিরোনাম ‘গার্লফ্রেন্ড’। গানটির কথা-সুর ও সংগীতায়োজন সবই করেছেন শিল্পী নিজেই।

ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার পাশে একটি নয়নাভিরাম রিসোর্ট-রেস্তোরাঁতে গানটির দৃশ্যধারণ হয়েছে। এতে মডেল হিসেবে শুভ্রর সঙ্গে দেখা যাবে ইশরাত তিথিকে। এছাড়াও ৩০ জন সহশিল্পী অংশ নিয়েছেন এতে। ভিডিওটি পরিচালনা করেছেন নিডো খান।

গানটি প্রসঙ্গে শুভ্রদেব বলেন, ‘‘প্রায় বছর খানেক ধরে এই গানটি তৈরি করেছি। অর্ধেক কাজ করেছি আমেরিকায়। বাকিটুকু হয়েছে বাংলাদেশে। একটা বিষয় অনেকদিন ধরে ভেবে দেখলাম, ‘গার্লফ্রেন্ড’ নামে কোনও গান নেই। আমি কয়েকজন গীতিকবির সঙ্গেও কথা বলেছি। এরপর এটি নিয়ে কাজ শেষ করলাম।’’

তিনি আরও যোগ করেন, “আমার জীবনে সবচাইতে কঠিন শুটিং এটি। আমি জানি, ‘গার্লফ্রেন্ড’ নিয়ে অনেক কথা হবে। কিন্তু আমি পেশাদার গায়ক তাই এতো পরিশ্রম করেছি। আমার পরিচালক নিডো খান আমাকে এমটিভি মুম্বাইয়ের কথা মনে করিয়ে দিলেন। তার কাজ অসাধারণ।’’

রোজার ঈদের আগেই ইউটিউবে অনুপম মিউজিকের চ্যানেল ‘গার্লফ্রেন্ড’ গান-ভিডিওটি উন্মুক্ত করা হবে।

উল্লেখ্য, সবশেষ ৬ বছর আগে ‘জলছবি’ নামে মিউজিক ভিডিও প্রকাশ করেন শুভ্রদেব। তবে গত বছর তিনি সবশেষ অডিও গান প্রকাশ করেছিলেন। যার শিরোনাম ‘বাড়ছে প্রেম’।

  • সর্বশেষ - বিনোদন