, ১৬ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

ব্যাংককে অধিনায়ক রেজাউল, জাকার্তায় খোরশেদ

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

ব্যাংককে অধিনায়ক রেজাউল, জাকার্তায় খোরশেদ

আসন্ন এশিয়ান গেমস বাছাই ও এশিয়া কাপ হকির জন্য ২০ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ হকি ফেডারেশন। তবে মূল স্কোয়াড ১৮ জনের, দুজনকে নেওয়া হবে স্ট্যান্ডবাই হিসেবে। এ দুই টুর্নামেন্টের জন্য বাছাই করা হয়েছে ভিন্ন ভিন্ন দুজন অধিনায়ক।

আগামী ৬ থেকে ১৫ মে থাইল্যান্ডের ব্যাংককে অনুষ্ঠিতব্য এশিয়ান গেমস হকির বাছাইয়ে অধিনায়কত্ব করবেন রেজাউল করীম বাবু। অন্যদিকে ২৩ মে থেকে ১ জুন ইন্দোনেশিয়ার জাকার্তায় অনুষ্ঠিতব্য এশিয়ান কাপ হকিতে নেতৃত্ব দেবেন খোরশেদুর রহমান।

এই দুই টুর্নমেন্টে কোচ নিয়োগ দেওয়া হয়েছে মালয়েশিয়ান ইমান গোবিনাথন কৃষ্ণমূর্তিকে। তার সহকারী হিসেবে থাকবেন জহিরুল ইসলাম টিটু। থাইল্যান্ডের এই বাছাই থেকে শীর্ষ চারটি দল চীনে অনুষ্ঠিতব্য এশিয়ান গেমসে খেলার যোগ্যতা অর্জন করবে।

এশিয়ান গেমস বাছাই ও এশিয়া কাপ হকিতে বাংলাদেশ দল

বিপ্লব কুজুর, আবু সাইদ নিপ্পন, খোরশেদুর রহমান, ফরহাদ আহমেদ সিটুল, আশরাফুল ইসলাম, মেহেদী হাসান, রেজাউল করীম বাবু, সারোয়ার হোসেন, সোহানুর রহমান সবুজ, রোমান সরকার, নাঈম উদ্দিন, প্রিন্স লাল সামন্ত, রাসেল মাহমুদ জিমি, আরশাদ হোসেন, মিলন হোসেন, ফজলে হোসেন রাব্বি, রাকিবুল হাসান রকি (জুনিয়র), দ্বীন ইসলাম ইমন, পুস্কর ক্ষিসা মিমো ও আল নাহিয়ান শুভ।

  • সর্বশেষ - খেলাধুলা