, ১৫ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

ফের অভিনয়ে পড়শী, সঙ্গে কলকাতার নায়ক

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

ফের অভিনয়ে পড়শী, সঙ্গে কলকাতার নায়ক

কণ্ঠ দিয়ে তিনি জয় করেছেন দেশ। ছোটবেলাতেই সংগীত প্রতিযোগিতায় নাম লেখিয়ে তাক লাগিয়ে দেন। এরপর বড় হয়ে গায়িকা হিসেবে অর্জন করেন অসামান্য জনপ্রিয়তা। তিনি সাবরিনা পড়শী।

গানের বাইরে অভিনয়েও নাম লিখিয়েছেন পড়শী। নিজের গানে তো বটেই, সিনেমায় পর্যন্ত দেখা গেছে তাকে। সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘মেন্টাল’ সিনেমায় অভিনয় করেছিলেন তিনি।

এবার পড়শী কাজ করলেন একটি নাটকে। সেখানে আবার তার বিপরীতে আছেন কলকাতার অভিনেতা ঋষি কৌশিক। নাটকের নাম ‘মারিয়া ওয়ান পিস’। এটি রচনা ও পরিচালনা করেছেন আজিন আহমেদ বাবু।

নাটকে অভিনয় প্রসঙ্গে পড়শী বলেন, ‘এর আগেও অভিনয় করেছি। তবে এবারই প্রথম নাটকের প্রধান নারী চরিত্রে অভিনয় করলাম। তাও ওপার বাংলার জনপ্রিয় অভিনেতার বিপরীতে। আশা করছি, দর্শকরা আমাকে আপন করেই নেবেন।’

পড়শীর অভিনয়ে সন্তুষ্ট পরিচালক সাজিন আহমেদ বাবু। তিনি বলেন, ‘পড়শী যেহেতু গানের শিল্পী, প্রধান চরিত্রে কেমন অভিনয় করে, সেটা নিয়ে একটু চিন্তিত ছিলাম। তবে প্রথম শটটা নেওয়ার পরই আমি মুগ্ধ।’

এই নাটকে পড়শী ও ঋষি কৌশিক ছাড়াও আরও অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, মম শিউলি, সামিয়া নাহি, তানহা তাবাসউম প্রিয়াঙ্কা ও মধু তালুকদার। আরটিভির ঈদ আয়োজনে প্রচার হবে নাটকটি।

  • সর্বশেষ - বিনোদন