, ১৬ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

পাঁচদিনের জন্য বন্দী করা হলো মোস্তাফিজদের কোচকে

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

পাঁচদিনের জন্য বন্দী করা হলো মোস্তাফিজদের কোচকে

দিল্লি ক্যাপিটালস শিবিরকে করোনা ভালোভাবেই পেয়ে বসেছে। একের পর ক্রিকেটার, স্টাফ আক্রান্ত হচ্ছেন। এবার দিল্লির হেড কোচ রিকি পন্টিংয়ের পরিবারের একজন সদস্য কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। তাই পাঁচদিনের জন্য হোটেল রুমে আলাদা করে দেওয়া হয়েছে মোস্তাফিজদের কোচকে।

ফলে আজ (শুক্রবার) রাজস্থান রয়্যালসের বিপক্ষে দিল্লির ম্যাচ দেখতে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে উপস্থিত থাকতে পারবেন না পন্টিং। তবে ম্যাচ শিডিউল অনুযায়ী মাঠে গড়াবে।

পরিবারের এক সদস্য পজিটিভ হওয়ার পরই পন্টিংকে করোনা পরীক্ষা করানো হয়। দুইবারের পরীক্ষাতেই নেগেটিভ এসেছে তার। তবে ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে জানানো হয়েছে, সতর্কতার জন্য পাঁচদিন আইসোলেশনে রাখা হবে পন্টিংকে।

দিল্লির ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, ‘দলের স্বার্থে টিম ম্যানেজম্যান্ট এবং মেডিকেল টিম তাকে পাঁচদিন আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নিয়েছে।’

তবে পন্টিং সম্ভবত আজকের ম্যাচটিই শুধু মিস করবেন। দিল্লি ক্যাপিটালসের পরের খেলা কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে। ম্যাচটি মাঠে গড়াবে ২৮ এপ্রিল ওয়াংখেড়ে স্টেডিয়ামে। ফলে ওই ম্যাচের আগেই দলের সাপোর্ট স্টাফদের সঙ্গে যোগ দিতে পারবেন পন্টিং।

এবারের আইপিএলে আর কোনো দলে করোনার হানা দেওয়ার খবর পাওয়া যায়নি। তবে দিল্লিরই ছয়জন সদস্য করোনা পজিটিভ হয়েছেন। তারা হলেন দুই ক্রিকেটার-টিম শেইফার্ট এবং মিচেল মার্শ, ফিজিও প্যাট্রিক ফারহার্ট, স্পোর্টস মেসেজ থেরাপিস্ট চেতন কুমার, টিম চিকিৎসক অভিজিত সালভি এবং সোশ্যাল মিডিয়া কনটেন্ট টিম মেম্বার আকাশ মানে।

করোনার হানায় এর আগে দুইবার ম্যাচের ভেন্যু পরিবর্তন করতে হয়েছে দিল্লির।

  • সর্বশেষ - খেলাধুলা