, ১৬ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

চ্যাম্পিয়ন্স লিগ জেতা ডিফেন্ডারকে অল্প খরচেই দলে টানছে রিয়াল

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

চ্যাম্পিয়ন্স লিগ জেতা ডিফেন্ডারকে অল্প খরচেই দলে টানছে রিয়াল

ডেভিড আলাবা, এডার মিলিতাওরা রক্ষণে রিয়াল মাদ্রিদকে নির্ভরতা দিচ্ছেন বেশ। তবে স্প্যানিশ পরাশক্তিরা তাতেই তৃপ্তির ঢেঁকুর তুলছে না। এবার চ্যাম্পিয়ন্স লিগ জেতা চেলসি ডিফেন্ডার অ্যান্টোনিও রুডিগারকে দলে ভেড়াচ্ছে ক্লাবটি, সেটাও বেশ অল্প খরচে, জানাচ্ছে ইংলিশ সংবাদ মাধ্যম দ্য সান। 

চলতি মৌসুম শেষে রুডিগারের চুক্তি শেষ চেলসির সঙ্গে, নতুন চুক্তির সম্ভাবনাও বেশ ক্ষীণ। জার্মান এই সেন্টারব্যাককে আসছে গ্রীষ্মে বিনামূল্যে দলে ভেড়াতে চাইছে বেশ কিছু ইউরোপীয় পরাশক্তি। রক্ষণকে আরও শক্তপোক্ত করতে মরিয়া রিয়ালও তাদের মধ্যে একটি। তবে এতদিন দুই পক্ষের আলোচনা থমকে ছিল রুডিগার পক্ষের বিশাল বেতনের চাহিদার জন্য। 

সেই পরিস্থিতিতে পরিবর্তন এসেছে সম্প্রতি। স্প্যানিশ ক্রীড়াদৈনিক মার্কার বরাত দিয়ে দ্য সান জানাচ্ছে, সম্প্রতি রিয়ালের বেতন কাঠামো মেনে নিয়ে রুডিগার যোগাযোগ করেছেন ক্লাবটির সঙ্গে। যার ফলে আগামী মৌসুমেই দলটিতে দেখা যেতে পারে রুডিগারকে। 

মার্কা জানাচ্ছে, কোচ কার্লো অ্যানচেলত্তি দলের বর্তমান ডিফেন্ডার আলাবা, এডার মিলিতাও, নাচো ফের্নান্দেজদের ওপর আস্থা রাখছেন ভালোভাবেই। তবে রুডিগারকে দলে টানতে পারলে রক্ষণভাগটা দুর্ভেদ্য দুর্গ বনে যাবে বলে বিশ্বাস ইতালিয়ান এই কোচের। 

তাকে দলে ভেড়ালে আরও একটা জায়গা নিয়ে দুশ্চিন্তা কমবে রিয়ালের। চোটের কারণে মার্সেলো, ফেরলান্দ মেন্দিদের লেফট ব্যাকের জায়গা নিয়ে ভাবনায় থাকতে হয় স্প্যানিশ এই কোচকে। সেন্টারব্যাক রুডিগারকে দলে টানতে পারলে আলাবাকে লেফটব্যাক অঞ্চলে পাঠানোর সুযোগ সৃষ্টি হবে দলটির সামনে। 

২০১৭ সালে রোমা থেকে ক্লাবটিতে যোগ দিয়েছিলেন রুডিগার, এরপর থমাস টুখেলের অধীনে তিনি পেয়ে গেছেন দলে শুরুর একাদশে জায়গাও৷ যে কারণেই মূলত তার ওপর নজর পড়েছে অন্য ক্লাবগুলোর।

  • সর্বশেষ - খেলাধুলা