, ১৩ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

‘কেজিএফ ২’ তারকারা কে কত টাকা পেলেন?

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

‘কেজিএফ ২’ তারকারা কে কত টাকা পেলেন?

ভারতের কন্নড় ভাষার সিনেমা ‘কেজিএফ ২’। মুক্তি পেয়েছে গত ১৪ এপ্রিল। এর মধ্যেই বক্স অফিসে ঝড় তুলেছে। রেকর্ড পরিমাণ ব্যবসা করছে সিনেমাটি। বিশ্বব্যাপী ৭৮০ কোটি রুপির বেশি আয় করে ফেলেছে।

কন্নড় ভাষাসহ মোট পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে ‘কেজিএফ ২’। এর মধ্যে হিন্দিতে সিনেমাটি অবিশ্বাস্য সাড়া পাচ্ছে। ইতিহাস তৈরি করে মাত্র ৭ দিনে ২৫০ কোটি রুপির বেশি আয় করে ফেলেছে এটি। যার ফলে ‘বাহুবলী ২’ ও ‘দঙ্গল’-এর মতো সিনেমার রেকর্ডও ভেঙে গেছে।

যেই সিনেমা নিয়ে এত হইচই, সেটার বাজেট কত? এতে যারা অভিনয় করেছেন, তারাই বা কত পারিশ্রমিক পেয়েছেন? চলুন সেই তথ্যই জেনে নেওয়া যাক।

প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমা প্রযোজনা করেছে হোমবেল ফিল্মস। এর বাজেট ১০০ কোটি রুপি। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন যশ। এছাড়াও আছেন শ্রীনিধি শেঠি, সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজসহ আরও অনেকে।

স্বাভাবিকভাবেই সবচেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছেন নায়ক যশ। জানা গেছে, ‘কেজিএফ ২’ সিনেমার জন্য তিনি ২৫ থেকে ২৭ কোটি রুপি পেয়েছেন। তার বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন শ্রীনিধি শেঠি। তার পারিশ্রমিক ৪ কোটি রুপি।

সিনেমাটিতে ভয়ঙ্কর ভিলেনের ভূমিকায় আছেন সঞ্জয় দত্ত। বলিউডের এই দাপুটে তারকাকে নেওয়ার জন্য খরচ করতে হয়েছে ৯ থেকে ১১ কোটি রুপি। এছাড়া আরেক বলিউড তারকা রাভিনা ট্যান্ডনকে দেখা গেছে প্রধানমন্ত্রী রামিকা সেনের ভূমিকায়। তিনি পারিশ্রমিক নিয়েছেন প্রায় ২ কোটি রুপি।

‘কেজিএফ ২’ সিনেমার গল্পকথকের ভূমিকায় অভিনয় করেছেন প্রকাশ রাজ। দক্ষিণী সিনেমার প্রভাবশালী এ অভিনেতা কাজটির জন্য পারিশ্রমিক পেয়েছেন প্রায় ৮৫ লাখ রুপি।

এবার আসা যাক সিনেমাটির মূল স্রষ্টার প্রসঙ্গে। তিনি প্রশান্ত নীল। সিনেমার গল্প রচনা ও পরিচালনা করেছেন তিনি। তার ভাবনার জগতই জয় করে নিয়েছে কোটি দর্শকের হৃদয়। অবিস্মরণীয় এই সিনেমা নির্মাণের জন্য তিনি পেয়েছেন ১৫ থেকে ২০ কোটি রুপি।

  • সর্বশেষ - বিনোদন