2022-08-16 06:25:50 pm

‘উদ্বিগ্ন’ কোহলিকে সাবেক সতীর্থের পরামর্শ

www.focusbd24.com

‘উদ্বিগ্ন’ কোহলিকে সাবেক সতীর্থের পরামর্শ

২৫ এপ্রিল ২০২২, ১৭:৪৩ মিঃ

‘উদ্বিগ্ন’ কোহলিকে সাবেক সতীর্থের পরামর্শ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে টানা দুই ম্যাচে ‘ডাক’ মেরেছেন বিরাট কোহলি। নিজের দীর্ঘ, বর্ণাঢ্য ক্যারিয়ারে এর আগে কখনোই টানা দুই ম্যাচে প্রথম বলে আউট হননি তিনি। আইপিএলে এবার আসর জুড়েই রানখরায় ভুগছেন সাবেক ভারতীয় অধিনায়ক, এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে সাকুল্যে রান করেছেন ১৭ গড়ে ১১৯। আইপিএল ইতিহাসের সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য এই পরিসংখ্যান পীড়াদায়ক বৈকি! 

বেঙ্গালুরুতে কোহলির সাবেক সতীর্থ এবং কোচ ড্যানিয়েল ভেট্টোরি মনে করেন, কিছু ম্যাচে রান না পাওয়ায় কোহলি এখন তার ব্যাটিং নিয়ে প্রচণ্ড ‘উদ্বিগ্ন’। এর ফলে তার আত্মবিশ্বাসেও ব্যাপক ঘাটতি দেখা দিয়েছে, সব মিলিয়ে কোহলি যেন একরকম কোণঠাসা-ই হয়ে পড়েছেন।

তবে ভেট্টোরির বিশ্বাস, শীঘ্রই আবারও চেনা রুপে ফিরবেন সময়ের অন্যতম সেরা এই ব্যাটার, ‘অনেকেই বলছে যে কোহলি হয়ত মানসিকভাবে ক্লান্ত, তবে আমি সেটা মনে করি না। আমার মনে হয় ও দ্রুতই রানের ধারায় ফিরবে, আর এটা করতে হলে ওকে আবারও আগ্রাসী রুপে ব্যাটিং করতে হবে। এখন যদি কোহলি তার কাছের মানুষদের বা তার শৈশবের মেন্টরের দ্বারস্থ হয়, তাহলে সেটা তাকে সাহায্য করতে পারে।’

আইপিএলের শুরুর লগ্ন থেকেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলছেন কোহলি। এখনো দলটির হয়ে আইপিএল শিরোপা জেতা হয়নি তার। প্রায় ৯ বছর দলটির নেতৃত্ব দেওয়ার পর এই মৌসুমের আগে সেই দায়িত্ব থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিয়েছিলেন তিনি।


সম্পাদক: শাহ মোহাম্মদ রনি


এমআরএল মিডিয়া লিমিটেড কর্তৃক প্রকাশিত সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০১৯৪৪-৭১৯০৯০, ০১৬৭১-১৪৩৩৩৩ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :