, ১৬ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

গুজরাটকে ১৯৬ রানের বিশাল লক্ষ্য ছুঁড়ে দিল হায়দরাবাদ

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

গুজরাটকে ১৯৬ রানের বিশাল লক্ষ্য ছুঁড়ে দিল হায়দরাবাদ

মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে হাই স্কোরিং ম্যাচই লক্ষ্য করা যায় প্রায় সময়। আজও যেমন টস হেরে ব্যাট করতে নেমে গুজরাট টাইটান্সের বিপক্ষে ১৯৬ রানের বিশাল লক্ষ্য দাঁড় করিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

টস জিতে সানরাইজার্স হায়দরাবাদকে ব্যাট করার আমন্ত্রণ জানায় গুজরাট টাইটান্স অধিনায়ক হার্দিক পান্ডিয়া। ব্যাট করতে নেমে শুরুতেই কেন উইলিয়ামসনের উইকেট হারিয়ে বিপদে পড়ে হায়দরাবাদ। ৮ বলে মাত্র ৫ রান করেন তিনি। এরপর রাহুল ত্রিপাঠি করেন মাত্র ১৬ রান।

তবে আরেক ওপেনার অভিষেক শর্মা এবং দক্ষিণ আফ্রিকার এইডেন মারক্রাম মিলে দারুণ জুটি গড়ে তোলেন। এ দু’জনের ব্যাটে গড়ে ওঠে ৯৬ রানের জুটি। ৪০ বলে ৫৬ রান করেন মারক্রাম এবং ৪২ বলে ৬৫ রান করে আউট হন অভিষেক শর্মা।

নিকোলাস পুরান ৩ এবং ওয়াশিংটন সুন্দর আউট হন ৩ রান করে। শেষ দিকে মাত্র ৬ বল খেলে ২৫ রানে অপরাজিত থাকেন শশাঙ্ক সিং। ৩টি ছক্কা এবং একটি বাউন্ডারির মার মারেন তিনি। ৫ বলে ৮ রান করেন মার্কো জানসেন। ১৪ রান ছিল অতিরিক্ত।

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯৫ রান সংগ্রহ করে সানরাইার্স হায়দরাবাদ। গুজরাটের হয়ে মোহাম্মদ শামি নেন ৩ উইকেট। ১টি করে উইকেট নেন জশ দয়াল এবং অ্যালজারি জোসেফ।

  • সর্বশেষ - খেলাধুলা