, ৪ ভাদ্র ১৪২৯ অনলাইন সংস্করণ

চৌমুহনীতে ফের আগুন, স্থানীয়দের দুষছে ফায়ার সার্ভিস

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

চৌমুহনীতে ফের আগুন, স্থানীয়দের দুষছে ফায়ার সার্ভিস

নোয়াখালীর বাণিজ্যিক শহর চৌমুহনীতে ফের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ২৪ ঘণ্টার মধ্যে আবারও অগ্নিকাণ্ডের ঘটনায় স্থানীয়দের দুষছে ফায়ার সার্ভিস। শুক্রবার (২৯ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ব্যাংক রোডের একটি দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নোয়াখালীর সহকারী পরিচালক মো. জসিম উদ্দিন মজুমদার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, না সেহরি না ইফতার। ফায়ার সার্ভিসের কর্মীরা টানা ২৪ ঘণ্টা আগুন নেভাতে কাজ করছে। স্থানীয়রা কোনো সহযোগিতা করছেন না। দোকান মালিকরা তাদের দোকানের টিনগুলো সরাচ্ছেন না। যার ফলে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভানোর পাশাপাশি শ্রমিকদের মতো টিন সরাতে হচ্ছে। ফলে আমাদের পক্ষে সব টিন সরানো সম্ভব হচ্ছে না।

তিনি আরও বলেন, টিনের ভেতর থেকে আগুন আবার ছড়িয়ে পড়ে। আমাদের পক্ষে একসঙ্গে আগুন নেভানো আবার টিন সরানো সম্ভব হচ্ছে না। আমরা প্রশাসনকে জানিয়েছি, কিন্তু এখনও সাড়া পাচ্ছি না। তবে আমাদের ফায়ার সার্ভিসের টিম রয়েছে। আগুন আমাদের নিয়ন্ত্রণে রয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চৌমুহনী বাজারের ইসলাম মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট আগুন নেভাতে কাজ করে। দোকানে আগুন লাগার খবর শুনে ছুটে আসার পথে রিংকু (৪০) নামে এক দোকানি মারা যান।

  • সর্বশেষ - সারাদেশ