, ৭ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

ময়মনসিংহে নারী ফুটবলারকে ধর্ষণচেষ্টা: তদন্তকারী এসআই প্রত্যাহার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ময়মনসিংহে নারী ফুটবলারকে ধর্ষণচেষ্টা: তদন্তকারী এসআই প্রত্যাহার

ময়মনসিংহের নান্দাইলে নারী (কিশোরী) ফুটবলারকে ধর্ষণচেষ্টার ঘটনায় মামলার তদন্ত কর্মকর্তাকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) সকালে মামলার তদন্ত কর্মকর্তা এসআই জাহিদ হাসানকে প্রত্যাহার করা হয়।

গৌরীপুর সার্কেলের এএসপি মোস্তাফিজুর রহমান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ফুটবলার কিশোরীকে ধর্ষণ চেষ্টার মামলার তদন্ত কর্মকর্তা ছিলেন এসআই জাহিদ হাসান। তাকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) আসামী সাবেক ছাত্রলীগ নেতা ওয়াহিদুল আলম ফয়সাল ফকিরের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। একই দিনে ভিক্টিম কিশোরী ধর্ষণ নাকি ধর্ষণচেষ্টা বিষয়টি নিশ্চিত হতে ফরেনসিক পরীক্ষা ও জবানবন্দি দেন আদালতে।

গত শুক্রবার (২২ এপ্রিল) বেলা ১২টার দিকে পৌর শহরের নান্দাইল সরকারি শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রি কলেজের পেছনে ওই ফুটবলার কিশোরীকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ ওঠে সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াহিদুল আলম ফয়সাল ফকিরের বিরুদ্ধে।

এই ঘটনায় শনিবার (২৩ এপ্রিল) ভিক্টিম কিশোরী নিজে বাদী হয়ে ওয়াহিদুল আলম ফয়সাল ফকির ও তার দুই সহযোগীকে অভিযুক্ত করে ধর্ষণের অভিযোগ করেন। তবে, সোমবার (২৫ এপ্রিল) পুলিশ ধর্ষণ মামলা রুজু না করে ধর্ষণচেষ্টার মামলা রুজু করে।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল