, ১৬ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

টানা দ্বিতীয় জয় পেল ধুঁকতে থাকা শেখ রাসেল, জিতল সাইফ স্পোর্টিংও

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

টানা দ্বিতীয় জয় পেল ধুঁকতে থাকা শেখ রাসেল, জিতল সাইফ স্পোর্টিংও

সাইফুল বারী টিটুকে বরখাস্ত করার পর কোচের দায়িত্বে এসে দ্বিতীয় জয় পেলেন জুলফিকার মাহমুদ মিন্টু। কুমিল্লার ভাষা শহিদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে শেখ রাসেল ২-১ গোলে হারায় চট্টগ্রাম আবাহনীকে। 

জয়ী দলের নাইজেরিয়ান ফরোয়ার্ড ইসমাহিল আকিনাদে এবং কিরগিজস্তানের ডিফেন্ডার আইজার আকমাতভ একটি করে গোল করন। চট্টলার দলটির হয়ে এক গোল শোধ দেন সাখাওয়াত হোসেন। চার ম্যাচ পর হারলেও ১৩ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে চতুর্থস্থানে চট্টগ্রাম আবাহনী। জিতেও সমান ম্যাচ খেলা শেখ রাসেলের ১৪ পয়েন্ট নিয়ে আছে টেবিলের অষ্টম অবস্থানে।      

প্রিমিয়ার লিগে নতুন অধিনায়কত্বে দুর্দান্ত ছুটছে সাইফ স্পোটিং ক্লাব। রিয়াদুল হাসান রাফির অধিনায়কত্বে টানা দ্বিতীয় জয় পেল তারা। শনিবার মুন্সিগঞ্জে অনুষ্ঠিত ম্যাচে তারা ৪-২ গোলে হারায় রহমতগঞ্জকে। 

লিগের দ্বিতীয় পর্বের শুরুতেই নিয়মিত অধিনায়ক জামাল ভূঁইয়ার পরিবর্তে অধিনায়কত্বের আর্মব্যান্ড পরিয়ে দেওয়া হয় রিয়াদুল হাসান রাফির বাহুতে। আগের ম্যাচে পুলিশকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে কর্পোরেট দলটি। এবার তাদের শিকারে পরিণত হয় পুরান ঢাকার ক্লাব রহমতগঞ্জ।

মুন্সিগঞ্জের শহিদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে সাইফের হয়ে নাইজেরিয়ান ফরোয়ার্ড এমেকা ওগবোগে দুটি এবং রুয়ান্ডার ডিফেন্ডার এমেরি বাইসেঙ্গে ও আরেক নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে ওদোহ একটি করে গোল করেন।

রহমতগঞ্জের হয়ে দুই গোল শোধ দেন মোহামেডান থেকে রহমতগঞ্জে আসা মিডফিল্ডার মামুনুল ইসলাম ও ফরোয়ার্ড খন্দকার আশরাফুল ইসলাম। এই জয়ে ১৩ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চমস্থানে উঠে এলো সাইফ। সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে নবমে রহমতগঞ্জ।

  • সর্বশেষ - খেলাধুলা