2024-04-20 03:11:00 pm

স্বচ্ছ পোশাক পরে কটাক্ষের শিকার কিয়ারা

www.focusbd24.com

স্বচ্ছ পোশাক পরে কটাক্ষের শিকার কিয়ারা

০১ মে ২০২২, ১৫:৩৫ মিঃ

স্বচ্ছ পোশাক পরে কটাক্ষের শিকার কিয়ারা

বলিউডের এই প্রজন্মের সেনসেশন কিয়ারা আদভানি। বর্তমানে ব্যস্ত আছেন নতুন সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’-এর মুক্তি উপলক্ষে প্রচারণায়। যার অংশ হিসেবে শুক্রবার অংশ নেন একটি অনুষ্ঠানে। এতে গাঢ় সবুজ রঙের একটি স্বচ্ছ গাউন পরে হাজির হন কিয়ারা।

এই পোশাকই হয়েছে কাল। নেটিজেনদের ব্যাপক ট্রলের মুখে পড়েছেন কিয়ারা। নোংরা মন্তব্যে তাকে আক্রমণ করতেও ছাড়ছে না নেটবাসী। কিন্তু কেন? কী এমন আছে পোশাকটিতে?

কিয়ারার সবুজ গাউনের নীচের অংশটি এমনভাবে নকশা করা, যাতে একটি পা দৃশ্যমান। অন্য পা স্বচ্ছ কাপড়ে ঢাকা। ওই কাপড়ের ফাঁকে দেখা যাচ্ছে ভেতরে থাকা সাদা রঙের কিছু একটা। যেটা দেখে নেটিজেনদের অনেকেই হাসাহাসি করছেন। বলছেন এটা স্যানিটারি ন্যাপকিন!

অনুষ্ঠানের মঞ্চে ওঠার পর থেকে একাধিকবার কিয়ারা নিজেই হাত দিয়ে পোশাকের ওই অংশটি ঢেকে রাখার চেষ্টা করেন। এছাড়া তার সহকারী ও অভিনেতা কার্তিক আরিয়ানও তাকে সুরক্ষা বলয়ে রাখার চেষ্টা করেছেন। এরপরও ক্যামেরার ফ্রেমে ধরা পড়ে যায় কিয়ারার ব্যতিক্রম পোশাকটির চিত্র।  

উল্লেখ্য, ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাটি নির্মাণ করেছেন আনিস বাজমি। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন কিয়ারা আদভানি ও কার্তিক আরিয়ান। এছাড়াও আছেন টাবু, রাজপাল যাদব, সঞ্জয় মিশরার মতো তারকারা। আগামী ২০ মে এটি মুক্তি পাবে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :