, ১৩ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

বান্দরবান ট্যুরিস্ট পুলিশের ঈদ উপহার বিতরণ

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বান্দরবান ট্যুরিস্ট পুলিশের ঈদ উপহার বিতরণ

বান্দরবান সদরে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপলক্ষে কাপড় ও খাদ্য সহায়তা প্রদান করছে বান্দরবান ট্যুরিস্ট পুলিশ। রোববার (১ মে) পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হালিমের তত্ত্বাবধানে সদরের মেঘলায় অবস্থিত চাকমাপাড়া এলাকায় শতাধিক গরিব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবিসহ বিভিন্ন বয়সের বাচ্চাদের ঈদের পোশাক তুলে দেওয়া হয়।

বান্দরবান সদরের এই পাড়াবাসীদের মাঝে ট্যুরিস্ট পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হালিম নিজ হাতে এইসব সামগ্রী পৌঁছে দেন। মূলত তারই ব্যক্তিগত উদ্যোগে ট্যুরিস্ট পুলিশকে পরিচিতি করার লক্ষ্যে এই কার্যক্রম গ্রহণ করা হয়। পবিত্র রমজান মাস থাকায় ট্যুরিস্ট স্পটগুলো খোলা থাকলেও প্রায় ট্যুরিস্ট শূন্য থাকে। তবুও থেমে নেই ট্যুরিস্ট পুলিশের ডিউটি।

পুলিশ সুপার বলেন, নিজস্ব অর্থায়নে এ মানবিক কার্যক্রম শুরু করা হলো এবং পরবর্তীতে তা চলমান থাকবে। এখানকার মানুষ আন্তরিকভাবে পুলিশের এ কার্যক্রম চালিয়ে নিতে সাহায্য করছে। আমরা এরইমধ্যে শীতবস্ত্র বিতরণ, শিক্ষার্থীদের জন্য শিক্ষা উপকরণ ও বৃত্তি অর্থ প্রদানসহ ট্যুরিস্ট পুলিশকে পরিচিতি করার উদ্দেশ্যে নানা কর্মসূচি গ্রহণ করেছি।

তিনি পাড়াবাসীদের বলেন, বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।

এ সময় তিনি ট্যুরিস্টদের সঙ্গে কোনো প্রকার অসৌজন্যমূলক ব্যবহার না করতে সবাইকে আহ্বান জানান। যে কোনো অপরাধমূলক কর্মকাণ্ড কারও চোখে পড়লে পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন পুলিশ সুপার।

ট্যুরিস্ট পুলিশ, বান্দরবান জোনের পুলিশ সুপার মোহাম্মদ নকিব, ইনচার্জ পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর হোসেন, মোহাম্মদ আনোয়ারসহ পুলিশ সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ - মিডিয়া