, ১৬ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

সড়ক দুর্ঘটনায় বাবা হারানো তিন যমজ সন্তানের পাশে পারি ফাউন্ডেশন

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

সড়ক দুর্ঘটনায় বাবা হারানো তিন যমজ সন্তানের পাশে পারি ফাউন্ডেশন

সিরাজগঞ্জের কামারখন্দে সড়ক দুর্ঘটনায় বাবা হারানো তিন যমজ সন্তানকে ঈদসামগ্রী দিয়েছে পারি ফাউন্ডেশন।

রোববার (১ মে) বিকেলে উপজেলার কোনাবাড়ী গ্রামে নিহত ব্যক্তির স্ত্রী শারমিন জাহানের হাতে ঈদসামগ্রী তুলে দেন পারি ফাউন্ডেশনের দপ্তর সম্পাদক সাজিদ হাসান মুন।

ঈদসামগ্রীর মধ্যে রয়েছে তিন সন্তান ও লোকমানের স্ত্রীর জন্য পোশাক, চাল, ডাল, তেল, চিনি, লাচ্চা সেমাই, গুঁড়া দুধ ও সাবান।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার কোনাবাড়ী এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন তিন যমজ সন্তানের বাবা লোকমান হোসেন (৩২)।

jagonews24

এ ঘটনায় ‘সড়কে প্রাণ গেলো যমজ তিন সন্তানের বাবার, দুশ্চিন্তায় স্ত্রী’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করে জাগোনিউজ২৪.কম।

প্রতিবেদনে বলা হয়, ছয় মাস আগে তিন যমজ সন্তানের জন্ম দেন লোকমান হোসেনের স্ত্রী শারমিন জাহান। এর মধ্যে দুটি মেয়ে ও একটি ছেলে। তার স্বামী একটি বেসরকারি কোচিং সেন্টারে ক্লাস নিয়ে যে টাকা পেতেন তা দিয়ে খুব কষ্টে সংসার চলছিল। সড়ক দুর্ঘটনায় পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি মারা যাওয়ায় তিন সন্তান নিয়ে খুব দুশ্চিন্তার মধ্যে আছেন শারমিন জাহান।

সড়ক দুর্ঘটনায় নিহত লোকমান হোসেনের স্ত্রী শারমিন জাহান বলেন, ‘স্বামী সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার পর থেকে তিন যমজ সন্তান শিশুসন্তান নিয়ে খুব দুশ্চিন্তার মধ্যে আছি। এ অবস্থায় পারি ফাউন্ডেশন আমাদের জন্য কিছু ঈদ উপহার নিয়ে এসেছে। এজন্য পারি ফাউন্ডেশন কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।’

  • সর্বশেষ - অন্যান্য