, ১৫ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

তোমার রূপ অসাধারণ কিছু নয়: আনুশকাকে পরিচালক

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

তোমার রূপ অসাধারণ কিছু নয়: আনুশকাকে পরিচালক

‘রাব নে বানা দি জোড়ি’ ছবির মধ্য দিয়ে বলিউডে ক্যারিয়ার শুরু আনুশকা শর্মার। প্রথম ছবিতেই শাহরুখ খানের নায়িকা হিসেবে ক্যামেরার সামনে এসে নজর কেড়েছিলেন। এরপর আমির খানের বিপরীতে ‘পিকে’ ছবিতে অভিনয় করে রাতারাতি বাজিমাত। এক লাফে ওঠে আসেন বি-টাউনের শীর্ষ নায়িকাদের সারিতে।

তবে আনুশকার শুরুটা এতো মধুর ছিলো না। ‘রাব নে বানা দি জোড়ি’ ছবিতে ‘তানি’ চরিত্রে ধরা দিয়েছিলেন নায়িকা। এ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার সময়ই নিজের চেহারা নিয়ে তাকে শুনতে হয়েছিল তিক্ত কথা।

ছবির পরিচালক আদিত্য চোপড়া মুখের ওপর আনুশকাকে বলে দিয়েছিলেন, তানির চরিত্রে তোমাকেই নিচ্ছি। কিন্তু তোমাকে মনে রাখতে হবে তোমার রূপ অসাধারণ কিছু নয়। তাই সে ঘাটতি পূরণের জন্য তোমায় খাটতে হবে।

২০০৮ সালে ‘রাব নে বানা দি জোড়ি’ ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করা আনুশকা বলিউডে নিজের জায়গাটা পোক্ত করেন ‘ব্যান্ড বাজা বারাত’ চলচ্চিত্র দিয়ে। সেই ছবিতে আনুশকার নায়ক হিসেবে বলিউডে অভিষেক হয়েছিল রণবীর সিংয়ের।

jagonews24

১৯৮৮ সালের ১ মে অযোধ্যায় জন্ম আনুশকার। বাবা ছিলেন ভারতীয় সেনাবাহিনীর কর্মকর্তা। পরিবারের কোনো সদস্যই বলিউড বা অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন না। ফলে অনেকটা নিজের পরিশ্রমকে সম্বল করেই চৌকাঠের বাইরে পা বাড়াতে হয়েছিল আনুশকাকে।

এরপর একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে একসঙ্গে কাজের সূত্র ধরে বিরাট কোহলির সঙ্গে পরিচয়। পরিচয় থেকেই প্রেম ও পরিণয়। এ তারকা দম্পতির ঘরে এক কন্যা সন্তান রয়েছে।

অভিনয় জগতে আসার আগে মডেলিং করতেন আনুশকা। ২০১৮ সালে শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’ ছবিতে শেষবার দেখা যায় তাকে।

  • সর্বশেষ - বিনোদন