, ১৬ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

বিএনপিকে নির্বাচনে যেতে সরকার অনুরোধ করছে: এ্যানি

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বিএনপিকে নির্বাচনে যেতে সরকার অনুরোধ করছে: এ্যানি

নির্বাচনে অংশ নিতে বিএনপিকে সরকার অনুরোধ করছে। তবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া কোনো নির্বাচনে অংশ নেওয়া হবে না বলে জানিয়েছেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।

শনিবার (১৪ মে) বিকেলে লক্ষ্মীপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লক্ষ্মীপুর গোডাউন রোড এলাকায় এ্যানির বাস ভবনের সামনে এ সমাবেশের আয়োজন করা হয়।

এ্যানি বলেন, দ্রব্যমূল্য বৃদ্ধির পেছনে সরকার দায়ী। সরকারের খয়ের খা’রা দুর্নীতির সঙ্গে জড়িত। এজন্য এ সরকারকে বিদায় দেওয়া ছাড়া কোনো সমাধান হবে না।

তিনি আরও বলেন, সরকার এখন বিএনপিকে নির্বাচনে যাওয়ার জন্য অনুরোধ করছে। শেখ হাসিনার অধীনে সংবিধান অনুযায়ী বিএনপি নির্বাচনে যাবে না। সত্যিকার একটি নির্বাচনের জন্য হাসিনামুক্ত পরিবেশ গড়তে হবে। তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচনের আয়োজন করতে হবে। তাবেই জনগণ সেই নির্বাচন গ্রহণ করবে।

জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবুর সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক হাছিবুর রহমানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপির নেতা নিজাম উদ্দিন ভুইয়া, হাফিজুর রহমান, হারুনুর রশিদ বেপারী, মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, এ বি এম জিলানী, কামরুজ্জামান সোহেল, কৃষক দল নেতা শাহ মোহাম্মদ এমরান, স্বেচ্ছাসেবক দল নেতা হারুনুর রশিদ ও ছাত্রদল নেতা আবদুল্লাহ আল মামুন।

  • সর্বশেষ - সারাদেশ